বুধবার, জানুয়ারি ৩০, ২০১৯




চাঁদপুরে ট্রাক্টরের আঘাতে আহত সাংবাদিক মানিক পাটোয়ারী আর বেঁচে নেই

স্টাফ রিপোর্টার : সড়কে  ট্রাক্টরের আঘাতে আহত  বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারী আর বেঁচে নেই। ৮ দিন মৃত্যুর প্রহর গুনে  ৩০ জানুয়ারি বুধবার দুপুর আড়াইটায় ঢাকার উত্তরা আরএমবি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহ…রাজিউন)।

মানিক পাটেয়ারীর ভাই খোকন পাটওয়ারী মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। মৃত্যুর সংবাদ প্রকাশের পরপরই চাঁদপুরে তাঁর সহকর্মীদের অনেকেই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন এবং সংবাদকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
মানিক পাটওয়ারী চাঁদপুর শহরের কোড়ালিয়াস্থ পীর বাদশা মিয়া সড়ক এলাকার মৃত ওচমান পাটওয়ারীর ছেলে। ৪ বোন ও ৫ ভাইয়ের মধ্যে মানিক পঞ্চম। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে যান।

মানিকের ভাই খোকন পাটওয়ারী জানান, গত ২৩ জানুয়ারি চাঁদপুরের বাকিলা বাজার এলাকায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় গুরুতর আহত হন সাংবাদিক মানিক পাটওয়ারী। তাকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাকে প্রথমে পঙ্গু হাসপাাতালে ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে রাজধানীর উত্তরা আরএমবি হাসপাতালে নেয়া হয়। এ হাসপাতালে মানিক আইসিসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারীর মৃত্যুতে প্রিয় চাঁদপুর প্রকাশক ও সম্পাদক সাইফুল ইসলাম সিফাত ও প্রধান সম্পাদক মো. মজিবুর রহমান রনি শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনাসহ আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এছাড়া চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে পক্ষ থেকে সংগঠনের সভাপতি একে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের শোক প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ৮টায় কোড়ালিয়া পাটওয়ারী বাড়ি মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category