সোমবার, ফেব্রুয়ারি ১৮, ২০১৯




চাঁদপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সাংবাদিক নেয়ামত পরিবারকে আর্থিক সহায়তা

ষ্টাফ রিপোর্টারঃ  চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত একুশে টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো.নেয়ামত হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে সংগঠনের নেতৃবৃন্দ সাংবাদিক নেয়ামত হোসেনের ছেলের কাছে আর্থিক সহায়তা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি চাঁদপুরের বাকিলা বাজারে বালুবাহি পিকআপের ধাক্কায় মোটর সাইকেল আরোহি দুই টিভি সাংবাদিক মো. নেয়ামত হোসেন ও মো. মানিক পাটওয়ারী গুরুতর আহত হন। তাদের দু’জনকে ওইদিনই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

৮ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর ঢাকার উত্তরা এলাকায় একটি বেসরকারি হাসপাতালে গত ৩০ জানুয়ারি বাংলাটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারী মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় গুরুতর আহত অপর সাংবাদিক একুশে টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মো. নেয়ামত হোসেন বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category