মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯




চাঁদপুরে চ্যানেল আই’র জন্মদিন উদযাপিত

স্টাফ রিপোর্টারঃ কেক কেটে ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে চাঁদপুরে চ্যানেল আই’র জন্মদিন উদ্যাপিত হয়েছে।

ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁদপুরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, চ্যানেল আই দীর্ঘ দিন ধরে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। আমাদের ইতিহাস ঐতিহ্য, স্মৃতি, সংস্কৃতি, কৃষ্টি, প্রযুক্তির চেতনার প্রতি বিশ^স্থার সাথে কাজ করছে। তিনি বলেন, আমার প্রত্যাশা আগামী দিনে তা অব্যাহত থাকবে এবং বাংলাদেশে আমাদের যে নতুন প্রজন্ম তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনা সম্পর্কে উজ্জীবিত করবে। আমাদের সঠিক ইতিহাস তাদের কাছে পৌঁছে দিতে আমাদের যে সংস্কৃতি তা, তাদের ভিতর ছড়িয়ে দিতে হবে।

তিনি আরো বলেন, আমাদের পরিবেশের জন্য, জীবনের জন্য তা কতো জরুরী। আমরা চাই, বিশেষ করে শিক্ষার্থীরা গাছের উপকারিতা সম্পর্কে তারা পরিবেশেকে ঠিক রাখার জন্য তাদের দায়িত্ব রয়েছে তা পালন করবে। শিক্ষার্থীরা এই গাছ বড় করার মধ্য দিয়ে নিজের জীবনকে ও পরিবেশকে যত্ন করবে। সেই আশা নিয়ে, আমরা সবসময়ই বিভিন্ন অনুষ্ঠানে গাছের চারা বিতরণ করে যাচ্ছি, যা আজ চ্যানেল আই করছে।

তিনি বেসরকারি চ্যানেলগুলোর মধ্যে অন্যতম অত্যন্ত সফল এবং জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আই উল্লেখ করে ২০ বছর ফূর্তিতে চাঁদপুরবাসী, তথা আমার নির্বাচনী এলাকা চাঁদপুর ৩ এর পক্ষ থেকে এবং ব্যক্তিগত পক্ষ থেকে চ্যানেল আই পরিবারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। একই সাথে চ্যানেল আই’র উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁদপুরের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও চ্যানেল আই চাঁদপুরের স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বিপিএম পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক গিয়াস উদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর দর্পণের প্রধান সম্পাদক আর টিভির জেলা প্রতিনিধি শরীফ চৌধুরী, ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল, রাজরাজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী, চাঁদপুর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জোবায়ের, আমার চ্যানেল আই দর্শক ফোরামের সহ সভাপতি জাকির হোসেন মৃধা ও জুয়েল হাসান প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জন্মদিনের কেক কাটেন ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category