বুধবার, মে ১৩, ২০২০




চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন রোগী শনাক্ত ১২জন, মোট আক্রান্ত ৬০

গোলাম নবী খোকনঃ ১৩ মে রোজ বুধ বার চাঁদপুর জেলায় করোনা ভাইরাসে নতুন শনাক্ত রোগী ১২ জন। এ পর্যন্ত মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৬০ জন। এর মধ্যে মৃত্যু ৪ জন, সুস্হ্য হয়েছে ১২ জন, বাকী ৪৪ জন চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আজ বুধবার ১৩ মে দুপুরে চাঁদপুর সিভিল সার্জন ডাঃ শাখাওয়াত উল্লাহ এ সব তথ্য জানান। মোট ১০১ জনের নমুনা টেস্টের রির্পোট এসেছে। এর মধ্যে ১২ জনের রির্পোট করোনা পজেটিভ। নতুন আক্রান্তের মধ্যে ১১ জন চাঁদপুর সদর উপজেলার এবং ১ জন মতলব উত্তর হানির পাড় গ্রামের। বাকী ৮৯ জনের রির্পোট করোনা নেগেটিভ। নতুন আক্রান্ত সহ চাঁদপুরে বর্তমানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৬০ জন। এর মধ্যে মৃত্যু ৪ জন, সুস্হ্য ১২ জন, বাকী ৪৪ জন চিকিৎসাধীন। চাঁদপুর জেলায় করোনা পরিস্থিতি ক্রমান্নয়ে বাড়ছে।

চাঁদপুর সদর উপজেলায় ১১ জন আক্রান্ত। এরা হলেন, শহরের আদালত পাড়ায় এক গৃহবধূ (৩৮) ও তার ছেলে (১২), চিত্র লেখা মোড় এক জন (৫৫) ও তার ছেলে (১৭), সিভিল সার্জন অফিসের এক কর্মচারী (৫৯), বড় ষ্টেশন ক্লাব রোডের এক জন (২৫), মিশন রোডের এক জন (২৫), সদর হাসপাতালের ষ্টাফ কোয়ার্টারের এক জন (১৬), বকুল তলা এলাকার এক জন (৩০), মধ্যে ইচুলীর এক জন (৩৮), চাঁদপুর ট্রাফিক পুলিশের সদস্য এক জন (৫৯), শহরস্হ ঢাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের এক জন ল্যাব টেকনিশিয়ান এবং মতলব উত্তর উপজেলার হানির পার গ্রামের এক জন (৪৫)। নিরাপত্তা জনিত কারনে তাদের নাম প্রকাশ করা হলো না। যত দিন না পর্যন্ত মানুষ সচেতন না হবে এবং আল্লাহর বিধান না মানবে, সরকারের আইন মানবে না এ মহামারি করোনার প্রাদূরভাব বাড়তেই থাকবে। আল্লাহ -ই ভাল জানেন কি হবে। তবে মানুষের বিধি বিধান মেনে চলাই সব চেয়ে উত্তম কাজ বলে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category