শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১




চাঁদপুরের হরিণায় নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ সাড়ে ২৪ লক্ষ চিংড়ি রেনুপোনা সহ ১ জেলেও নৌকা আটক

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের হরিনা নৌ- পুলিশ ফাঁড়ির বিশেষ অভিযানে গত ২২ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সরকার কতৃক নিষিদ্ধ ঘোষিত প্রায় সাড়ে ২৪ লক্ষ বাগদা চিংড়ি রেনুপোনা ১জন জেলে সহ একটি জেলে নৌকা আট করা হয়েছে।
 চাঁদপুর অঞ্চলের নৌ- পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান- এর নির্দেশে ও হরিণা নৌ- পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোঃ নাসিম হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে  দূর সাহসিক  ঝটিকা অভিযানে ১৩ নং হানারচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সরকার বাড়ি সংলগ্ন মেঘনা নদী থেকে ১১ টি নীল রঙের ড্রাম ও একটি সাদা ড্রাম এবং ১২ টি প্লাস্টিকের তৈরি ড্রামের  ভিতর থেকে প্রায় ৪ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের ২৪ লক্ষ বাগদা চিংড়ি রেনুপোনা আটক করতে সক্ষম হয়েছে। আটককৃত আসামীর বিরোদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা পক্রিয়াধীন রয়েছে।
ডিজেল ইঞ্জিন চালিত কাঠের তৈরি ২ লক্ষ টাকা মূল্যের একটি জেলে নৌকা ও দক্ষিণ গোবিন্দিয়া ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত রুস্তম বেপারীর ছেলে জেলে মোঃ সেকান্দার বেপারী ( ৬০) কে আটক করা হয়। এদিকে অতিরিক্ত নৌ- পুলিশ সুপার মোঃ বেলায়েত হোসেন সিকদার – এর উপস্থিতিতে ও সংশ্লিষ্ট মৎস্য কর্মকর্তার অনুমতিক্রমে সরকার ঘোষিত নিষিদ্ধ অবৈধ বাগদা চিংড়ি পোনা মেঘনা নদীতে অবমুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category