শুক্রবার, নভেম্বর ৬, ২০২০




চাঁদপুরের লিটন হাসান মারাত্মক অসুস্থ, সকলের দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ লিটন হাসান বেশ কিছুদিন অসুস্থতায় ভুগছেন। তিনি করোনা মহামারী কালীন অসহায় ও হতদরিদ্রদের মাঝে তার সাধ্যমত সহায়তার হাত বাড়িয়ে ছিলেন।করোনা প্রতিরোধে জেলা প্রশাসনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে করোনাভাইরাস প্রতিরোধ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

এই উদার মনের মানুষটি আজ ঢাকার কমফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি চাঁদপুরবাসীসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

লিটন হাসান প্রথম ১৮ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হওয়ার পর বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। পরিস্থিতির অবনতি হলে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। কোনো পরিবর্তন না হওয়ায় ২ দিন পর এ হাসপাতালের ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন। প্রথমত মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পর্যাপ্ত সুযোগ সুবিধা না থাকায় স্কয়ার হাসপাতালে এনে ভর্তী করা হয়।স্কয়ার হাসপাতালে চিকিৎসা নেয়ারপর সুস্থ্যহয়ে বাসায় ফিরেন।
০৪ অক্টোবর পরীক্ষা করে নিশ্চিত হন করোনা নেগেটিভ।

এই কয়েকদিন বাসায় আসার পর খুব ভালো বোধ করেছিল বলে জানান লিটন হাসান। কিন্তু গত ০১ নভেম্বর রাত ১১ টায় তার শারিরীক অবস্থার পুনরায় অবনতি ঘটলে ঢাকায় নেয়া হয়। তাঁর গ্রামের বাড়ী মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category