সোমবার, নভেম্বর ২৫, ২০১৯




চলমান শুদ্ধি অভিযানে যুবলীগের নতুন কমিটি সর্বাত্মক সহযোগিতা করবে……… মাঈনুল হোসেন খান নিখিল

শহিদুল ইসলাম খোকনঃ যুবলীগের কেন্দ্রিয় কমিটির নব নির্বাচিত সাধারন সম্পাদক ও মতলবের কৃৃতি সন্তান আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল বলেছেন, যুবলীগের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনতে কাজ করবে নতুন কমিটি। চলমান শুদ্ধি অভিযানে নতুন কমিটি সর্বাত্মক সহযোগিতা করবে। মাদকের ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। যুবলীগের কেউ মাদকের সঙ্গে যুক্ত প্রমাণিত হলে কোন রকমের ছাড় দেওয়া হবে না।

সোমবার বিকেলে মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের হরিনা গ্রামের নিজ বাড়িতে ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের কমিটিতে শেখ ফজলে শামস পরশকে সভাপতি ও মাইনুল হোসেন খান নিখিলকে সাধারন সম্পাদক নির্বাচিত করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে আয়োজিত এক দোয়ার মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং যুবলীগের ভাবমূর্তি পুনরুদ্ধারে সর্বাত্মক চেষ্টা করবো। জননেত্রী শেখ হাসিনার আস্থার যেন প্রতিদান দিতে পারি সেজন্য সবাই দোয়া করবেন। রাজনীতি হচ্ছে মানুষের সেবা করা। যে নেতৃত্ব মানুষের উপর জুলুম করে সে রাজনীতি আমার নেত্রী করেনা আমিও করিনা। কোন কারণে আমি যেন পথভ্রষ্ট না হই সেই জন্য সকালের কাছে দোয়া চাই।

দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন -মাঈনুল হোসেন খান নিখিলের চাচা প্রবীন আওয়ামীলীগ নেতা মুকবুল হোসেন খান, মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিন, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজির রহমান টিটু,দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, সাবেক সহ-সভাপতি আাশাদুজ্জামান এমএ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, ফরাজিকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হোসেন বাতেন,সুলতানাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান লেয়াকত সরকার, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদ আহমদ ইত্তেফাক সহ অন্যান্য নেতাকর্মী।

পরে হরিণ কবরস্থানে মা বাবার কবর জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category