রবিবার, জানুয়ারি ২৭, ২০১৯




চরিত্র গঠনে সকল বিদ্যালয়ে স্কাউটস আন্দোলন শুরুর করতে হবে …… ইউএনও শারমিন আক্তার

নূরে আলম নূরীঃ  মতলব উত্তর উপজেলা কমপ্লেক্স মাঠে ৩ দিনব্যাপী কাব ক্যাম্পুরী সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার সমাপনী দিনে আলোচনা সভা ও সনদ বিতরণ করা হয়।

উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূইয়ার সভাপতিত্বে ও উপজেলা কাব লিডার মোঃ শাহাজাহানের পরিচালনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কমিশনার বাংলাদেশ স্কাউটস চাঁদপুর অজয় ভৌমিক, স্কাউট জেলা সহকারি পরিচালক দয়াময় হালদার, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মাহফুজ মিয়া, সাংবাদিক এইচ এম ফারুক, উপজেলা ক্যাম্পুরী চীফ সুখরঞ্জন বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন ক্যাম্পুরী প্রোগ্রাম চীফ তহমিনা আক্তার, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোজ্জামেল হক, ঘনিয়ারপাড় সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল আলম, সহকারি শিক্ষক আক্তার হোসেন, মোঃ হুমায়ুন কবীর,শ্যামল চন্দ্র বাড়ৈই প্রমূখ। সভাশেষে কাব কমান্ডার ও কাব শিশুদের মাঝে সনদ বিতরণ করা হয়।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ভবিষ্যৎ প্রজন্মের চরিত্র গঠনে দেশের সব বিদ্যালয়ে স্কাউটস আন্দোলন শুরুর করতে হবে। প্রশিক্ষণের মাধ্যমে দেশ ও জাতির প্রতি দায়বদ্ধতা থেকে মানুষের জন্য ভালোবাসা ও দায়িত্ববোধ গডড়ে উঠলে দেশ এগিয়ে যাবে। এতে ছেলে-মেয়েদের মধ্যে আত্মবিশ্বাস গড়ে উঠবে, যা তাদের চরিত্র গঠনেও বিরাট অবদান রাখবে।

কাব দলের উদ্দ্যেশে তিনি আরো বলেন, তোমরা নেতৃত্বের গুণাবলি অর্জন করবে, দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category