বুধবার, আগস্ট ২১, ২০১৯




গ্রেনেড হামলার প্রতিবাদে ফরিদগঞ্জে এই প্রথম বিশাল আয়োজনে শোকসভা ও মিলাদ

এস,এম ইকবালঃ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী বলেছেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন হওয়া এই বাংলাদেশের স্বাধীনতার সুফল সবাই ভোগ করছি। বঙ্গবন্ধুর নৌকা বাংলাদেশকে স্বাধীনতা সহ অনেক কিছু দিয়েছে। আওয়ামীলীগে এখনো খন্দকার মোশতাকের ভুমিকায় থাকা লোকজনের আনাগোনা দেখতে পাচ্ছি। তাই সবাইকে দলের ঐক্যধরে রাখার জন্য সতর্ক থাকতে হবে। বুধবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে প্রায় ৫ সহা¯্রাধিক মানুষের উপস্থিতিতে আয়োজিত শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে আবু নঈম দুলাল পাটওয়ারী তার বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেছেন।
উপজেলা চেয়ারম্যান অ্যাড: জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী তার বক্তব্যে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যকে নির্মম ভাবে হত্যা ও ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেছেন, পাকিস্তানের প্রেতাত্বারা আজও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সবাইকে মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ রেহাই পায়নি। ডক্টর কামাল হোসেনের মতো বড় নেতাও মাটির সাথে মিশে গেছে। তাই আসুন ফরিদগঞ্জে আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার দেয়া যে কোন কর্মসূচী বাস্তবায়নের জন্য নৌকা প্রতীকে জয়ী উপজেলা চেয়ারম্যান তুখোড় রাজনীতিবিদ এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের সাথে থেকে ঐক্যবদ্ধ হয়ে দলকে আরো শক্তিশালি করতে হবে।
অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু ও সাইফুল ইসলাম রিপনের যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাকটর, সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা সেক্টর কমান্ডার ফোরামের সাধারন সম্পাদক প্রফেসর এম তবিবুল্লা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর হোসেন স্বপন, ইউপি চেয়ারম্যান এইচ.এম হারুনুর রশিদ, শওকত আলী বিএসসি, সোহেল চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, যুগ্ম আহবায়ক হাজ¦ী শফিকুর রহমান, মহিউদ্দীন ভূঁইয়া ইরান, কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সহিদুল্লা তফাদার,উপজেলা আওয়ামী লীগের সহ – সভাপতি বাবুল প্টাওয়ারী, রফিকুল আমিন কাজল, আ’লীগ নেতা জসিম উদ্দীন মিন্টু , আব্দু লতিফ পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান হাছান আবদুল হাই, শফিকুর রহমান পাটওয়ারী, মাওলানা শরাফত উল্লা, আবদুল গনি বাবুল পাটওয়ারী, আলী আক্কাছ ভুঁইয়া, ১নং ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি মনির হোসেন মজুমদার, সাবেক ছাত্রনেতা অ্যাড. মাহবুব আলম, ছাড়াও আওয়ামী লীগ, মহিলা আওয়ামীলীগ , যুবলীগ , ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিশাল আয়োজনে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে যোগ দিতে সকাল থেকে উপজেলার একটি পৌরসভা ও ১৫টি ইউনিয়ন থেকে দলের নেতাকর্মীরা মোটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন ভাড়া করে হাজার হাজার নেতাকর্মী ওই অনুষ্ঠানে যোগ দিয়েছে।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জের উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মমিনুল ইসলাম।
আলোচনা সভার সভাপতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাদের নের্তৃত্বে দলের স্বার্থে দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকবে। দলের রাজনীতির বিরুদ্ধে গিয়ে কেউ ব্যক্তি স্বার্থ প্রতিষ্ঠিত করতে আওয়ামী লীগকে পাশ কাটিয়ে কিংবা দলের কোন নেতাকর্মীকে অপমান করলে তা বরদাশত করা হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে ব্যক্তি স্বার্থ বাদ দিয়ে দলের নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে কাজ করার উদাত্ত আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category