শনিবার, এপ্রিল ১৩, ২০১৯




গ্রামের এই শিশুদের প্রতিভা দেখে আমি মুগ্ধ  . . . . . .  উপ-সচিব ভিখারুদ্দৌলা চৌধুরী বুলু

শহিদুল ইসলাম খোকনঃ  মতলব উত্তর উপজেলার কালিপুর মা ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন সম্পন্ন হয়েছে। শনিবার কালিপুর স্কুল ও কলেজ আইসিটি ভবনের হল রুমের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক ও সেতু মন্ত্রনালয়ের উপ-সচিব ও মা ইন্টারন্যাশনাল স্কুলের সভাপতি ভিখারুদ্দৌলা চৌধুরী বুলু।

মা ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা সহ সভাপতি ও ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজের প্রফেসর কামরুল হাসানের সভাপতিত্বে ও কালিপুর স্কুল ও কলেজের সহকারী অধ্যাপক আলাউদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও মা ইন্টারন্যাশনাল স্কুলের ও প্রধান উপদেষ্টা হুসাইন আহমেদ তুহিন । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ এনামুল হক, বিআরডিবি’র মতলব উত্তর উপজেলার চেয়ারম্যান রাসেল ফয়েজ আহমেদ শাহিন, কালিপুর স্কুল ও কলেজের সহকারী অধ্যাপক শেখ মানসুর আহম্মেদ, মতলব দক্ষিণ বিআরডিবি’র চেয়ারম্যান সলিমুল্লাহ চৌধুরী বারী সোহেল, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খোকন, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজুল ইসলাম, ফেন্ডস ফোরাম ৯৮’ এর সহ-সভাপতি মাইন উদ্দিন চৌধুরী, মা ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মাহমুদুল হাসান প্রমুখ। এসময় স্কুলের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। গ্রামের এই শিশুদের প্রতিভা দেখে আমি মুগ্ধ। তাদের অনুষ্ঠান দেখে মনে হলো যেন জাতীয় পর্যায়ের কোনো প্রতিযোগিতা দেখলাম। আমি আাশাকরি তারা তাদের মেধা ও প্রতিভা কাজে লাগিয়ে জীবনকে আরো আলোকিত করবে। তিনি আরও বলেন, লেখা পড়ার পাশাপাশি এ ধরনের অনুষ্ঠান করলে শিশুরা আনন্দ পাবে ও পড়াশোনায় মনোযোগী হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category