মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮




গজারিয়া’য় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি’র ৯ নেতা কর্মী আটক

মহিউদ্দিন আহমেদ, গজারিয়া (মুন্সীগঞ্জ)ঃ     মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকায় গত ২৪ ঘন্টায় পুলিশ বিশেষ অভিযানে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের ৯জন নেতা-কর্মীকে আটক করা হয়েছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুন অর রশিদ ১৮ডিসেম্বর মঙ্গলবার বিকালে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এরই মধ্যে ৬ নেতাকর্মীকে নাশকতা সৃষ্টির আশংকায় বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটকদের মধ্যে ভবেরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সফিউল্লাহ সিকদারসহ ৪জন। এর মধ্যে বর্তমান ও সাবেক ইউপি সদস্য রয়েছে তারা হলো- বিএনপি’র সমর্থক ভবেরচর ইউপি’র ২ নম্বর ওয়ার্ডের মেম্বার মো: রোকনুজ্জামান, যুবদল নেতা শাহানূর চৌধুরী ও ইমামপুর ইউপির মেম্বার মহসিন সরকার। আটকৃত অন্যরা হলো- উপজেলা স্বেচ্ছাসেবক দলের কোষাধ্যক্ষ মো: আবু সাঈদ সিকদার, ছাত্রদলের কর্মী নাজিমউদ্দিন, সানাউল্লাহ, আনোয়ার হোসেন ও ফয়সাল ফকির।

গজারিয়া উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মো: ইসহাক আলী দাবী করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে পুলিশ সাদা পোশাকে বিএনপি’র নেতা কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category