মঙ্গলবার, মে ১০, ২০২২




ক্যানসারে আক্রান্ত চাঁদপুরের এড.মাহবুবের পাশে ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যান সমিতি

শামসুজ্জামান ডলারঃ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নেতা এড. মাহবুবুর রহমানের পাশে দাড়িয়েছেন ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যান সমিতি।

অবস্থার অবনতি হওয়ায় এড. মাহবুবকে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে আইসিওতে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। চিকিৎসা ব্যয় মিটানো আর্থিক সংগতি পরিবার এবং দু’সন্তানের নেই।তাই ১০ মে সোমবার সমিতির সদস্য বৃন্দ ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যগন তাদের পাশে দাঁড়িয়েছে।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির ক্যানসার আক্রান্ত এড. মাহবুবের সহায়তা ফান্ডে আর্থিক সহযেগিতা করেছেন সমিতির সন্মানিত সদস্য বৃন্দ এবং সমিতির সদস্যছাড়াও মহৎপ্রান আইনজীবীরা।শারীরিক অবস্থা বেশী খারাপ হওয়ায় ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যান সমিতি নেতৃবৃন্দ তৎক্ষনাত সোয়া ২ লক্ষ টাকা প্রদান করেন।

ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী কল্যান সমিতির সভাপতি এড. জেসমিন সুলতানা জানান, মানুষ মানুষের জন্য এটাই সবচেয়ে বড় কথা। আর এই কথা চিন্তা করেই আমরা আমাদের সহকর্মী চাঁদপুরের এড. মাহবুবের পাশে সাধ্যমতো সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি।

তিনি আরো বলেন, ক্যানসার আক্রান্ত আইনজীবী আমাদের ভাই মাহবুবের ছোট ছোট দুটো সন্তানের কথা চিন্তা করে এড. মাহবুবের চিকিৎসায় সকল শ্রেনী-পেশার মানুষকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে অনুরোধ জানাচ্ছি। যোগাযোগ-01819283689

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category