শনিবার, মে ৯, ২০২০




কোন হাসপাতালে ঠাঁই না পেয়ে, কুর্মিটোলাতে ভর্তির পর মারা গেলেন অতিরিক্ত সচিব

নিজস্ব প্রতিবেদকঃ কিডনির জটিলতায় অসুস্থ অতিরিক্ত সচিব গৌতম আইচের মৃত্যু হয়েছে। তার পরিবারের অভিযোগ, করোনা পরিস্থিতির মধ্যে তাকে নিয়ে একের পর এক হাসপাতাল ঘুরতে হয়েছে তাদের।

শেষ পর্যন্ত বৃহস্পতিবার (০৭ মে) কোভিড-১৯ রোগীদের জন্য নির্দিষ্ট কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় গৌতম আইচকে। এরপর শনিবার (০৯ মে) দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। গৌতম আইচের মেয়ে সুস্মিতা আইচ সংবাদমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। সুস্মিতা নিজেই একজন চিকিৎসক। সরকার ৩৩৩ হটলাইন নম্বর থেকে যে স্বাস্থ্য সেবা দিচ্ছে, সেখানেই দায়িত্ব পালন করছেন তিনি।

সংবাদমাধ্যমকে সুস্মিতা বলেন, কোভিড-১৯ এর কোনো উপসর্গ না থাকলেও অন্য কোনো উপায় না পেয়ে অনেক কষ্টে বাবাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করাই।আফসোস করে তিনি বলেন, বাবার আইসিইউ সাপোর্টটা খুব দরকার ছিল, কিন্তু তা পাওয়া যায়নি। বাবার চিকিৎসাই হল না, তিনি মারা গেলেন। আমি ডাক্তার হয়েও কিছু করতে পারলাম না।

গৌতম আইচ দীর্ঘদিন ধরে কিডনির নানা জটিলতায় ভুগছিলেন। ডা. সুস্মিতা বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলেও তিনি কোভিড-১৯ এ আক্রান্ত কিনা, তা জানার চেষ্টাও করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category