শুক্রবার, এপ্রিল ১৯, ২০১৯




কালিপুর প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ  মতলব উত্তর উপজেলার কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

১৯ এপ্রিল শুক্রবার সকালে কালিপুর হাইস্কুল ও কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোবাশ্বের চৌধুরী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের সৎ, আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আর এজন্য প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষাও তাদের দিতে হবে। জাতিকে উন্নত করতে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবক ও শিক্ষকদের সচেতন হতে হবে।

কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ডা. মিজানুর রহমান চৌধুুরীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ফজিলতেন নেছা চৌধুুরী সুমি’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কালিপুর হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, সমাজসেবক ফাতেমা মোবাশ্বের চৌধুরী, সফিকুল ইসলাম চৌধুরী, প্রধান শিক্ষক নুরজাহান বেগম, কালিপুর হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক আবদুল কাদির মিয়া, বসুরচর পাঁচগাও উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম অহবায়ক রহমত উল্লাহ চৌধুরী, সমাজসেবক মোহাম্মদ আলী প্রধান, মোহাম্মদ হানিফ ভূঁইয়া, আলাউদ্দিন প্রধান, রায়হান আহমেদ চৌধুরী, রবিউল ঢালী, মমিনুল হক চৌধুরী, মাইন উদ্দিন চৌধুরী, জমির হোসেন প্রধান, ফয়সাল আহমেদ চৌধুরী, ফয়েজ আহমেদ চৌধুরী, ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category