রবিবার, মে ১৭, ২০২০




কাউন্সিলর প্রার্থী অ্যাডঃ  হেলালের সহস্রাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

গোলাম মোস্তফাঃ চাঁদপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে আওয়ামীলীগের মনোনীত  কাউন্সিলর পদপ্রার্থী  অ্যাডঃ মোঃ হেলাল হোসাইনের উক্ত ওয়াডের সহস্রাধিক পরিবার কে খাদ্য সহায়তা প্রদান করেন।

সংক্রামক ভাইরাস করোনা দুর্যোগের শুরুতে  সরকারের ঘোষিত সাধারণ ছুটিতে ৮ নং ওয়ার্ডের শ্রমজীবী কর্মহীন ও নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলোর পাশে তিনি এ খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছেন।

চাঁদপুর -৩  আসনের সাংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ  দীপু মনি’র  নির্দেশে তিনি বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রীর   পেকেট  সহস্রাধিক  পরিবারকে প্রদান করেন।

উক্ত খাদ্যসামগ্রীর প্যাকেজগুলোতে  চাল-ডাল-তেল-লবণ চিনি, বুট, সাবান সহ বিভিন্ন ধরনের  সামগ্রী নিয়ে  তৈরিকৃত  প্যাকেট গুলো নিজ হাতে করে প্রতিটি  পরিবারের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেন। তার এই সহায়তা প্রদান সরকার ঘোষিত সাধারণ ছুটির প্রথম দিন থেকে শুরু হয়ে যা অব্যাহত রয়েছে।

এ বিষয়ে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী অ্যাডঃ  হেলাল হোসাইনের  সাথে কথা হলে তিনি বলেন,  মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য আমার  রাজনৈতিক অভিভাবক,  চাঁদপুর -৩  আসনের সাংসদ মাননীয় শিক্ষা মন্ত্রী দীপু মনি এমপির নির্দেশে ব্যক্তিগত ভাবে  সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি। ইতিমধ্যে ১০০০ পরিবার কে সহয়তা প্রদান করেছি। পবিত্র ঈদ উপলক্ষে আরো ৫০০ পরিবার কে আগামী ২৮ রমজান সহায়তা করবো। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category