মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০




করোনায় ৮০ লাখ রুপি অনুদান দিলেন রোহিত শর্মা 

মো. নাছির উদ্দীন : করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সবাই এগিয়ে আসুন। মেনে চলুন লকডাউন। এভাবেই ভক্তদের কাছে বারবার আবেদন করে চলেছেন সেলেবরা। আর এবার করোনাভাইরাস মোকাবিলায় ময়দানে নেমে এসে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মুখ্যমন্ত্রী (মহারাষ্ট্র) ত্রাণ তহবিলে আর্থিক অনুদান তুলে দিলেন ভারতের উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা।
বিপদের দিনে দেশের মানুষের পাশে দাঁড়ালেন রোহিত শর্মা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৪৫ লাখ রুপি, মুখ্যমন্ত্রী (মহারাষ্ট্র) ত্রাণ তহবিল ২৫ লাখ রুপি, ফিডিং ইন্ডিয়া এবং ওয়েলফেয়ার অফ স্ট্রে ডগসকে ৫ লাখ রুপি করে মোট ৮০ লক্ষ টাকার অনুদান  দিলেন রোহিত শর্মা।
এর আগে প্রাণঘাতী কোভিড-১৯ করোনাভাইরাস মোকাবিলায় সাবেব ভারতীয় লিজেন্ড শচীন টেন্ডুলকার ৫০ লক্ষ টাকা অনুদান তুলে দিয়েছেন। আর্থিক অনুদান তুলে দিয়েছেন শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সুরেশ রায়না, অজিঙ্কা রাহানেও। হতদরিদ্রদের মাঝে অন্ন তুলে দিতে ৫০ লাখ টাকার চাল দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। এছাড়াও সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ড ও রাজ্য ক্রিকেট সংস্থাগুলিকে নিয়ে ৫১ কোটি টাকার অনুদান তুলে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category