রবিবার, মার্চ ১৫, ২০২০




করোনাভাইরাস : কোয়ারেন্টাইনে পুরো বার্সেলোনা স্কোয়াড

মো. নাছির উদ্দীন : কভিড-১৯ করোনাভাইরাসের প্রভাব পড়েছে পুরো বিশ্বে। ক্রীড়াঙ্গনও ব্যতিক্রম নয়। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যেই বন্ধ করা হয়েছে ইউরোপের প্রায় সব ফুটবল লিগ। এই তালিকায় রয়েছে স্প্যানিশ লা লিগাও। করোনাভাইরাস আতঙ্কে বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন আগেই। তবে এখন পুরো বার্সেলোনা স্কোয়াডই কোয়ারেন্টাইনে।

আন্তর্জাতিক গণমাধ্যম ডেইলি সান ও ডেইলি মিরর জানায়, মেসির পাশাপাশি পুরো বার্সেলোনার স্কোয়াডই রয়েছে কোয়ারেন্টাইনে। করোনাভাইরাসের প্রভাবে সর্বোচ্চ সতর্কতায় রয়েছে কাতালান ক্লাবটি।

বার্সেলোনায় মেসির বিলাসবহুল বাড়িতে আউটডোর ফুটবল পিচ, সুইমিং পুল এবং ইনডোর জিম আছে। অর্থাৎ কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় মেসির প্রস্তুতি নিতে কোনো অসুবিধা হবে না।

এর আগে করোনাভাইরাস আতঙ্কে পর্তুগালে অবস্থিত নিজ বাড়িতে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন জুভেন্টাস তথা পর্তুগালের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। যদিও করোনাভাইরাসের পরীক্ষায় তার শরীরে সংক্রমণের কোনো আলামত পাওয়া যায়নি। পর্তুগালের মাদেইরায় আটলান্টিক মহাসাগরের পাড়ে অবস্থিত তার বিলাসবহুল বাড়িতেও অনুশীলনের সব ব্যবস্থা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category