মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০




করোনাভাইরাস : এবার স্থগিত করা হলো পিএসএল

মো. নাছির উদ্দীন : করোনাভাইরাসের আতঙ্কের কারণে বিশ্বব্যাপী যখন একের পর এক নানা ক্রীড়া ইভেন্ট স্থগিত কিংবা বন্ধ ঘোষণা করা হচ্ছিল, তখনও পাকিস্তান সুপার লিগের খেলা চালিয়ে যাচ্ছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

কিন্তু শেষ পর্যন্ত এই পিএসএলও স্থগিত করে দিতে বাধ্য হলেন পিসিবি। কারণ, একজন বিদেশী ক্রিকেটারের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি নিশ্চিত হওয়ার পরই পিএসএল স্থগিত ঘোষণা করা হয়।

যদিও পিসিবি সেই বিদেশি ক্রিকেটারের নাম প্রকাশ করেনি। এমনকি করোনাভাইরাসে আক্রান্ত ক্রিকেটারের পরিচয় ছড়িয়ে পড়ার আগেই তিনি পাকিস্তান ত্যাগ করে চলে যান।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান লাহোরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, ‘সম্ভবত একজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরপরই পিএসএল বন্ধের সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা তার পরিচয় জানাতে পারছি না। তবে এটা সত্যি যে, এখানে একজন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। সেই বিদেশী খেলোয়াড় ইতিমধ্যেই নিজের দেশে ফিরে গেছেন।’

পিএসএলের অফিসিয়াল হ্যান্ডল থেকে করা এক টুইট থেকে জানা গেছে, আজ পিএসএলের প্লে-অফের নির্ধারিত তারিখ ছিল । কিন্তু করোনাভাইরাসের কারণে মুলতান সুলতান বনাম পেশোয়ার জালমি এবং করাচি কিংস ও লাহোর কালান্দার্সের মধ্যকার পিএসএলের প্লে-অফের খেলা ছিল। এছাড়া আগামীকাল নির্ধারিত সময় ছিল ফাইনালের। কিন্তু স্থগিত হওয়ার কারণে পরবর্তী সময়ে জানিয়ে দেয়া হবে নতুন সূচি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category