সোমবার, জুন ২২, ২০২০




করোনাভাইরাসে আক্রান্ত তামিমের ইকবালের মা

মো. নাছির উদ্দীন : মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের মা নুসরাত ইকবাল।
এর আগে এ ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সাবেক ওপেনার ও তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল ও স্পিনার নাজমুল ইসলাম অপু।
নাফিস ইকবাল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠছেন। এমন খবরের পরই গতকাল জানা গেল, শুধু নাফিস ইকবালই নন, করোনার সংক্রমণ ছড়িয়েছে পুরো পরিবারটিতে। তামিম ইকবালের মাসহ চট্টগ্রামে নাফিসের দুই সন্তানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সবার কাছে দোয়া চেয়ে এর আগে নাফিস ইকবাল জানিয়েছিলেন, বেশ কয়েক দিন আগে তার করোনাভাইরাস শনাক্ত হয়। তবে শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। এখনও পর্যন্ত তেমন কোনো সমস্যায় পড়েননি। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে চট্টগ্রামের কাজির দেউড়িতে নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি।
সম্প্রতি ছোট ভাই তামিম ইকবালের উদ্যোগে স্বশরীরে উপস্থিত থেকে চট্টগ্রামের স্থানীয় কোচদের মাঝে অর্থ সহায়তা বণ্টন করেন নাফিস ইকবাল। এর পরই তার করোনা আক্রান্তের খবর পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category