সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১




করিম মাষ্টার হাফিজিয়া ও নূরানী ক্যাডেট মাদরাসার উদ্যোগে মতলব উত্তরে ক্বিরাত সম্মেলন ও দোয়া অনুষ্ঠান

নূরে আলম নূরীঃ ভাষা শহীদ ও সকল কবর বাসীর রূহের মাগফিরাত কামনায় মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের শাখারীপাড়া কবরস্থান সংলগ্ন মাঠে (২০ ফেব্রæয়ারি) দেওয়ান আবদুল করিম মাষ্টার হাফিজিয়া ও নূরানী ক্যাডেট মাদরাসার উদ্যোগে ক্বিরাত সম্মেলন ও দোয়া অনুষ্ঠিত হয়।

শাখারীপাড়া যুব কল্যাণ পরিষদ এর সার্বিক ব্যবস্থাপনায় ক্বিরাত সম্মেলন ও দোয়া অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন- ফরাজীকান্দি ওয়েসীয়া শরীফ কমপ্লেক্সের পীরজাদা আল্লামা শায়খ সায়্যিদ মাসউদ আহমদ বোরহানী।

তিনি বলেছেন, কোরআন ও আল্লাহর রাসূল (সা.) এর জীবনাদর্শ অনুসরন করে প্রত্যেককে চলতে হবে। ধর্মীং অনশাসন মেনে চললে দুনিয়া ও আখেরাতে সফল হওয়া যাবে। দ্বীনি শিক্ষার মাধ্যমে নৈতিক শিক্ষা অর্জন করে নিজের জীবনকে সুন্দর ও স্বার্থক করতে হবে।
দেওয়ান আবদুল করিম মাষ্টার হাফিজিয়া ও নূরানী ক্যাডেট মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি দেওয়ান আলহাজ্ব মো. আবদুস সামাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ক্বিরাত পরিবেশন করেন- জাতীয় পর্যায়ে স্বর্ণপদকপ্রাপ্ত ক্বারী মুহাম্মদ শামীম ওসমান, মিডিয়া ব্যক্তিত্ব হাফেজ ক্বারী মাওলানা মুহাম্মদ আবু যর গিফারী।

অনুষ্ঠানে ফরাজীকান্দি ইউনিয়নের ৫টি হায়েজিয়া মাদরাসার শিক্ষার্থীরা ক্বিরাত প্রতেযোগিতায় অংশগ্রহণ করেন। বিজয়ী ও অংশগ্রহনকারীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category