রবিবার, জুন ১৪, ২০২০




কন্যাদের কোলে নিয়ে সাকিব আল হাসানের গর্বিত স্ট্যাটাস

মো. নাছির উদ্দীন : প্রথম কন্যা সন্তান অ্যালাইনার পর বিশ্বের অন্যতম সেরা অলরাউণ্ডার সাকিব আল হাসানের দ্বিতীয় কন্যা সন্তান ভূমিষ্টের খবর প্রকাশ পায় গত ২৪ এপ্রিল। নাম রাখেন ইররাম হাসান, আর তার ছবি প্রকাশ করেন গত ১২ মে। এই দুই কন্যাকে কোলে নিয়ে এবার গর্বিত বাবা হিসেবে স্ট্যাটাস দিলেন সাকিব।
আজ দুপুর ১টা ৪৭ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বড় কন্যা অ্যালাইনা হাসান অব্রি এবং ছোট কন্যা ইররাম হাসানকে কোলে নেয়া অবস্থায় নতুন এই ছবিটি পোস্ট করেন এই তারকা অলরাউন্ডার।পোস্টে সাকিব লেখন, ‘আমি এই অতি মূল্যবান দুজনকে নিয়ে আশীর্বাদপ্রাপ্ত এবং সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। তারাই আজ আমাকে এমন অনুভূতি সম্পন্ন ব্যক্তি হিসেবে উপস্থাপন করেছে!’
স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘I’m the most luckiest person to be blessed with these 2 precious thing. They made me the person I am today!’
এর আগে যুক্তরাষ্ট্রে অবস্থান করা সাকিব আল হাসান ঈদের আনন্দ ভাগাভাগি করেন তার পরিবারের নতুন অতিথি ইররাম হাসানকে সঙ্গে নিয়েই। এ নিয়ে সাকিব আল হাসান টানা দুই বছর ঈদুল ফিতর উদযাপন করলেন দেশের বাইরে। গত ঈদের সময় ছিল ইংল্যান্ড বিশ্বকাপ। লন্ডনের টিম হোটেলে সতীর্থ, স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসানের সঙ্গে কেটেছিল দিনটি।
এর আগে গত ১১ মে একটি ভিডিও আকারে নিজের ইউটিউব চ্যানেলে দুই কন্যাকে একসঙ্গে উপস্থাপন করেন সাকিব আল হাসান। একই সঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও তা পোস্ট করেন। যার ক্যাপশনে নতুন অতিথি সম্পর্কে সাকিব লিখেছেন– আমাদের ছোট্ট পরী, পরিবারের নতুন সদস্য ইররাম হাসানের আগমনে আমরা অত্যন্ত আনন্দিত। তার সুস্থ ও সুন্দর ভবিষ্যতের জন্য সবার কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করছি।
এর আগে আরেকটি ভিডিও শেয়ার করে নিজের দ্বিতীয় মেয়ে হওয়ার কথা জানান সাকিব। গত ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে তার স্ত্রী শিশিরের কোলজুড়ে আসে এক ফুটফুটে কন্যাসন্তান। সদ্য পৃথিবীর আলো দেখা মেয়ের নাম ইররাম হাসান রেখেছেন এ দম্পতি। যে নামের অর্থ জান্নাত অর্থাৎ স্বর্গ।
উল্লেখ্য, ২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে সেলিব্রেটি এ জুটির ঘরে আসে প্রথম কন্যাসন্তান অব্রি। বর্তমানে স্ত্রী-সন্তানের সঙ্গে মার্কিন মুলুকে অবস্থান করছেন টাইগার তারকা ক্রিকেটার। আগামী নভেম্বর নাগাদ মাঠে ফিরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category