মঙ্গলবার, জানুয়ারি ১৪, ২০২০




কচুয়া থানা ওসি’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুরের কচুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওয়ালী উল্লাহ কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুব আলমের সংবাদ সম্মেলনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৪জানুয়ারি) দুপুরে তার কার্যালয়ে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলন করেছে।

এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন- ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুব আলম ১২ জানুয়ারী রবিবার সন্ধ্যায় তার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশের বিরুদ্ধে আক্রোশ মূলক কথাবার্তাসহ ওসিকে প্রত্যাহারের দাবী জানান। তিনি ঘটনাটি উল্লেখ করে বলেন, ০৭ জানুয়ারী ২০২০ তারিখে কাদলা ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে শরীফ হোসেন বাদী হয়ে ভাইস চেয়ারম্যানকে ২নং বিবাদী করে কচুয়া থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং- জিআর ০৩/২০২০, তারিখ ০৮/০১/২০২০। তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, বিষয়টি ধর্তব্য অপরাধ হওয়ায় ফৌজদারী কার্যবিধি আইনের ১৫৪ ধারায় বাধ্যবাধকতা থাকায় বর্ণিত মামলাটি রুজু করা হয়েছে। বাদী ধর্তব্য অপরাধের সাথে জড়িত মর্মে স্বাক্ষরিত এজাহার দায়ের করেছেন সে মোতাবেক মামলাটি রেকর্ডভুক্ত করা হয়।

বিবাদী মোঃ মাহবুব আলম আইনের বাধ্যবাধকতাকে তোয়াক্কা না করে তাহার বিরুদ্ধে মামলা রুজু হওয়ায় সংবাদ সম্মেলন করে থানা পুলিশের বিরুদ্ধে আক্রোশমূলক কথাবার্তার ফলে প্রায় ২’শ বছরের প্রাচীন ও মুক্তিযুদ্ধের ইতিহাস গাঁথা, পুলিশ বাহিনীর সুনামসহ থানা পুলিশের সফল কার্যক্রম জনসাধারণের নিকট প্রশ্নবিদ্ধসহ ওসির প্রত্যাহারের দাবীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময়ে উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক মোঃ শাহজাহান কামাল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category