শুক্রবার, সেপ্টেম্বর ৬, ২০১৯




কচুয়ায় সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশন ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের যৌথ উদ্যােগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত

 

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া উপজেলায় সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশন এবং আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের যৌথ উদ্যােগে শিশুদের মানুষিক বিকাশ (প্রতিবন্ধী) ও বিভিন্ন সমস্যা সমাধানে ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় কচুয়া উপজেলা স্বাস্খ কমপ্লেক্স সংলগ্ন মনোয়ারা ডায়াগনষ্টিক সেন্টারে এ ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন,কচুয়া উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আক্তার উদ্দিন প্রধান। বিকেল ৫ টা পর্যন্ত প্রায় দু”শ রোগির ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন, ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালের কনসালটেন্ট এবং আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী ডাঃ সুলতানা রাজিয়া। এ সময় উপস্থিত ছিলেন,সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ইয়াসমিন আক্তার, সাধারন সম্পাদক মফিজুল ইসলাম বাবুল, কোষাধক্ষ মোঃ নজরুল ইসলাম ও সম্মানিত সদস্য মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী। এছাড়াও উপস্থিত ছিলেন, কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুতদার, মনোয়ারা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মোর্শেদ আলম সুমন ও মোঃ মহিউদ্দিন প্রমূখ।

উল্লেখ্য যে, গত ১ সপ্তাহ থেকে সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের নেতৃবৃন্দ রোগিদেরকে ফ্রি চিকিৎসা সেবা নিতে উদ্ভদ্ধ এবং ক্যাম্পে আশার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হ্যান্ডবিল বিতরনসহ মানুষের মাঝে ব্যাপক প্রচার-প্রচারনায় উৎসাহের মধ্যে বহু রোগির উপস্থিতিতে আজ ১দিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category