শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯




কচুয়ায় সম্ভাব্য ২০২০ সালের পৌর নির্বাচনকে ঘিরে সোহেল ভূইঁয়ার সমর্থনে ব্যাপক আলোচনা

মফিজুল ইসলাম বাবুলঃ সম্ভাব্য আসছে ২০২০ সালের মাঝামাঝি অথবা শেষের দিকে চাঁদপুর জেলার বহুল আলোচিত কচুয়া পৌরসভা নির্বাচনকে ঘিরে সম্ভব্য মেয়র প্রার্থীদের জয়-পরাজয়ের ব্যাপক হিসাব-নিকাশ চলছে।

এ হিসাব নিকাশে মানুষের আলোচনা থেকে উঠে আসে যোগ্যপ্রার্থী পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়ার নাম। তার নম্র-ভদ্রতা এবং পরিবারের ঐতিহ্যের প্রশংসা নিয়ে পৌরবাসী মুগ্ধ। তার মরহুম চাচা জাহিদ হোসেন ভূইঁয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ আদর্শের অনুসারী হয়ে কচুয়া পৌরসভার প্রথম মেয়র ছিলেন। তখন পৌর কার্যালয় ছিলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন পুরানো কোট বিল্ডিং এ। জাহিদ ভূঁইয়ার নিঃস্বার্থ সেবায় পৌরবাসী আজোও তাকে নিয়ে গর্ভ করছে। একই পরিবারের একই আদর্শে বড় হয়ে প্রতিষ্ঠিত হন আক্তার হোসেন সোহেল ভূইঁয়া।

তিনি কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্টমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি”র একান্ত ভক্ত এবং আস্থাভাজন হয়ে বেশ-কয়েক বছর থেকে কচুয়া পৌর আওয়ামীলীগের দায়িত্ব অত্যান্ত সুনামের সাথে পালন করে যাচ্ছেন। পৌরবাসীর আলোচনা থেকে জানা যায় আসছে পৌর নির্বাচনে আক্তার হোসেন সোহেল ভূইঁয়া মেয়র পদে দলীয় মননোয়ন না পেলে স্বতন্ত্র থেকে নির্বাচন করলেও তার জয়লাভের সম্ভাবনা রয়েছে।

আক্তার হোসেন সোহেল ভূইঁয়া জানান, আমি নির্বাচন করবো এবং আমার বিশ্বাস দল আমাকেই মননোয়ন দেবে। যদি না দেয় এই প্রশ্নের উত্তরে তিনি জানান, সময়ে তখন বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category