রবিবার, জুন ১৪, ২০২০




কচুয়ায় রেড জোন হিসেবে রহিমানগর বাজার ৮দিন ও পালগিরী ৫নং-ওয়ার্ড ১৪দিনের লকডাউন ঘোষনা

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উপজেলার অন্যতম ব্যবসার প্রানকেন্দ্র রহিমানগর বাজার সোমবার (১৪জুন) থেকে (২২জুন) সোমবার পর্যন্ত ৮দিন এবং সম্প্রতি গোহট উত্তর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সীসহ ৪জন ৫নং- ওয়ার্ডের অধিবাসী করোনা মহামারি প্রাদুর্ভাবে মৃত্যূ বরণ করায় রবিবার (১৪জুন) বিকেলে থেকে ১৪দিন পর্যন্ত লকডাউন ঘোষনা করা হয়ছে।

গোহট উত্তর ইউপি প্যানেল চেয়ারম্যান মনির হোসেন জানান, উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ ও থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ”র নির্দেশক্রমে ৫নং-ওয়ার্ডের ১২টি সড়ক পথে বেঁড়ী দিয়ে লাল নিশানা ঝুলিয়ে লকডাউন ঘোষনা করিছি এবং লকডাউনে থাকা মানুষের যে, কোনো সমস্যা দেখভাল করার জন্য আমরা স্বেচ্ছাসেবি টিমও গঠন করেছি তারা সহযোগীতা করবে।

এসময় উস্থিত ছিলেন, কচুয়া থানার এসআই তাজুল ইসলাম, আমজাদ হোসেন, এ-এসআই সাইদুল ইসলাম, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক কবির হোসেন,ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হান সজিব অনিক ও মাস্টার শিপনসহ আরো অনেকে।

একই রেড জোন আক্রান্তে রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব আব্দুস সালাম সওদাগর জানান, আমরা উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জের সাথে পরামশ্য ক্রমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন শাহরিয়া শাহীনসহ মিটিং করে সোমবার (১৫জুন) থেকে ৮দিন লকডাউন ঘোষনা করেছি। এ ৮দিন ঔষুধের দোকান ব্যতিত সকল দোকান পাট বন্ধ রাখার ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category