সোমবার, জুলাই ২৭, ২০২০




কচুয়ায় রহিমানগর ও মিয়ার বাজারে শাহজাহান শিশিরের পক্ষে বিশাল মানববন্ধন

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবন নির্মান কাজের দুর্ণীতি- অনিয়মের প্রতিবাদ করায় কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও উপ সহকারী প্রকৌশলীকে প্রত্যাহারের প্রতিবাদে রহিমানগর এবং হাশিমপুর মিয়ার বাজারে বিশাল মানববন্ধনসহ বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই)বিকেলে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং উহার অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ জনসাধারন এ কর্মসূচি পালন করেছে। রহিমানগর উত্তর বাজার সড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচিতে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের পরিচালনায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগ নেতা মোঃ সেলিম মিয়া, শাহজাহান প্রধান, যুবলীগ নেতা সাঈদ মোর্শেদ পলাশ, শাহপরান, নজরুল ইসলাম রাজু, মোস্তফা প্রধান, আবুল বাসার নবু, ডাক্তার শাহদাৎ হোসেন,ছাত্রলীগ নেতা ফয়সাল সিকদার সহ আরো অনেকে।

বক্তারা বলেন, গত ১৮ জুলাই উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কচুয়া শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবন নির্মান কাজে অনিয়ম-দুর্ণীতির প্রতিবাদ করার ঘটনায় চাঁদপুর জেলা শিক্ষা অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী নুরে আলম ষড়যন্ত্রমুলক ভাবে চেয়ারম্যানকে প্রধান বিবাদী করে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে এবং পরক্ষনে প্রতিহিংসা বসত জন-সাধারনের প্রান প্রিয় দু-দুবারের সফল চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের ঘটনাকে তিব্র নিন্দা জানাই এবং অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারসহ শাহজাহান শিশিরকে স্ব-পদে বহাল করা না হলে আমরা সড়ক অবরোধের মত বড় ধরনের কর্মসুূচি হাতে নিয়ে অব্যাহত রাখবো। মানববন্ধন ও বিক্ষোভ চলাকালে উপচে পড়া প্রতিবাদীদের অংশগ্রহণে প্রায় পোনে ১ ঘন্টা কচুয়া-কালিয়াপাড়া সড়কের দু’পাশে যানচলাচল আটকে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category