বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯




কচুয়ায় রহিমানগরে ফ্রি মেডিকেল ক্যাম্পিং সম্পূর্ন

 

মফিজুল ইসলাম বাবুলঃ মানবতার কল্যানে সামাজিক সংঘঠন কচুয়া উপজেলায় সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশন ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের যৌথ উদ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং সম্পূর্ণ হয়েছে।

বৃহস্পতিবার ৩অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার রহিমানগর উত্তর বাজার বেসিক এইড এন্ড হসপিটাল সেন্টারে এ ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ইয়াসমিন আক্তারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক মফিজুল ইসলাম বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাপান শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দীন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন-গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব আব্দুল হাই মুন্সী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এবং চিকিৎসা সেবা প্রধান করেন, মানসিক অটিজম সংক্রান্ত ক্রুটি জনিত বিষয়ে ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালের কনসালটেন্ট ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী সুলতানা রাজিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কচুয়া মর্ডান হাসপাতালের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম খোকা, বেসিক এইড এন্ড হসপিটালের প্রতিষ্ঠাতা পরিচালক ডাঃ আব্দুল কাদের ও বিতারা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ডাঃ গিয়াসউদ্দীন। উপস্থিতি অতিথিগন সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category