মঙ্গলবার, মার্চ ২, ২০২১




কচুয়ায় রহিমানগরে আওয়ামীলীগ নেতা মিন্টুর দাফন সম্পন্ন

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া উপজেলার রহিমানগর বাজারের মরহুম পোষ্ট মাস্টার আব্দুল মালেকের ছোট পুত্র আওয়ামীলীগ নেতা দিলদার হোসেন মিন্টু (৫৫) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় মিন্টুর প্রথম জানাজা অনুষ্ঠিত হয় রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মাঠে এবং সকাল ১১টায় মরহুমের নিজ গ্রামের বাড়ি পালগিরী উত্তরপাড়া জামে মসজিদ মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রহিমানগরের জানাজা অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের পরিচালনায় মরহুমের স্মৃতিচারণে বক্তব্য রাখেন,স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহরিয়া শাহীন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেন,সাধারন মম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সদস্য আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা, মোঃ শহিদউল্লাহ, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম সওদাগর, মাওঃ আলমগীর শাহ, মরহুমের বড় ভাই মোঃ কামাল হোসেন প্রমূখ।

জানাজায় অংশগ্রহণ করেন, রহিমানগর বাজারের উল্লেখ জনক ব্যবসায়ী ও আওয়ামী অংঙ্গসংঠনের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক মুসল্লি।

মরহুম মিন্টু সোমবার (১ মার্চ) সন্ধায় এলাকার একটি শালিস বৈঠক শেষে রহিমানগর বাজারের নিজ বাসায় আসলে হঠাৎ হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি……..রাজিউন) । মৃত্যুকালে তার ৩ ভাই, স্ত্রী ও ১পুত্রসহ বহু আত্মীয় স্বজন ও শুভাকাংখি রেখে যান। তার মৃত্যুতে এলাকায় এক গভির শোকের ছায়ানেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category