শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০




কচুয়ায় যুবলীগ নেতা পলাশের সহযোগীতায় কৃষকদের ধান কেটে বাড়িতে নিয়ে দিলেন ছাত্রলীগ

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের অন্নতম নেতা সাঈদ মোর্শেদ পলাশের সার্বিক সহযোগীতায় শুক্রবার (২৪এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত গোহট উত্তর ইউনিয়নের বুরগী গ্রামের বর্গা চাষি কৃষক ফখরুল ইসলামের সহ অন্যান্যদের ধান কেটে বাড়িতে নিয়ে দিলেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার ও স্থানীয় যুবলীগ নেতা মহীউদ্দিনসহ ছাত্রলীগ নেতৃবৃন্দরা।

সালাউদ্দিন সরকার বলেন, আমরা দেশ রতœ মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে এবং কচুয়ার জননেতা সাবেক স্বরাষ্টমন্ত্রী ড.মহীউদ্দিন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় তথ্য-গবেষনা সস্পাদক সেলিম মাহমুদের দিক-নির্দেশনায় তৃতীয় দিনে কৃষকদের ধান কেটে বাড়িতে নিয়ে পৌঁছে দেয়ার কাজ অব্যাহত রেখেছি।

বর্গা চাষি কৃষক ফখরুল ইসলাম জানান,আমি শ্রমিক দিয়ে ধান কেটে বাড়িতে নিলে পোষাতে পারতামনা এবং নিজেও অনেক কষ্ট করতে হতো। ছাত্রলীগ নেতৃবৃন্দরা ধান কাটায় আমার অনেক উপকার হয়েছে, আমি তাদেরকে দোয়া করি এবং ধন্যবাদ জানাই।

ছাত্রলীগ নেতৃবৃন্দদের মধ্যে ধান কাটায় অংশগ্রহণ করেন, নাজমুল হাসান সুমন, সাগর মজুমদার, ইসমাইল হোসেন রানা,আকির মজুমদার এবং উফল সহ ৩০/৩৫ জন নেতৃবৃন্দ।

সার্বিক সহযোগীতাকারী সাঈদ মোর্শেদ পলাশ ওই ইউনিয়নের অধিবাসী। তিনি করোনা সংক্রমন প্রভাবের শুরু থেকে তার ইউনিয়নের হাট-বাজার, পাড়া মহল্লায় এবং মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে গনসচেতনতা মূলক হ্যান্ডবিল ও বিনামূল্যে উল্লেখ জনক পরিমান সাবান এবং মাস্ক বিতরন করেছেন। এছাড়াও সম্প্রতি থেকে পলাশের উদ্যোগে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে দরিদ্র এবং কষ্টে থাকা অসহায় মানুষের বাড়িতে বাড়িতে স্বেচ্ছাসেবকদল কর্তৃক খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার মহান কাজ অব্যাহত রাখায় মানুষ তাকে হৃদয়ে রাখার মতো আস্থা কুঁড়ে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category