সোমবার, জুলাই ২০, ২০২০




কচুয়ায় মিয়ারবাজারে মাদক ক্রয় করার সময় ৩ যুবককে পুলিশে সোপর্ধ

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের ৩ থানা সীমান্তভর্তি মাদকের স্বর্গরাজ্য হাসিমপুর-মিয়ারবাজার থেকে সোমবার (২০ জুলাই) বিকেলে মাদক ক্রয় করে নিয়ে যাওয়ার সময় ১৬পিচ ইয়াবাসহ ৩ যুবককে পুলিশে সোপর্ধ করেছে স্থানীয় এলাকাবাসী।

আটক কৃতরা হলো, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রাশেদ (২০), আব্দুল লতিফের ছেলে লিটন (২২) ও তাদেরকে বহনকৃত রিক্সা চালক আলী হোসেন (২১)। সরজমিনে এ প্রতিনিধির উপস্থিতিতে কচুয়া থানার এসআই আনোয়ার হোসেনের জিজ্ঞাসাবাদে আটক কৃতরা জানান, আমরা সেবনের জন্য মিয়ার বাজার এলাকার হারিচাইল গ্রামের দক্ষিন মুন্সী বাড়ির মৃত জাব্বারের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল রানা প্রকাশ শখী থেকে ইয়াবা ক্রয় করে নিয়ে যাওয়ার সময় আমাদেরকে স্থানীয় লোকজন আটক করে। এসআই আনোয়ার হোসেন জানান,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মধ্যে বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, সোহেল রানা (শখী)সহ আরো একাধিক শীর্ষ মাদক ব্যবসায়ী একটি প্রভাবশালী মহলের ছত্র-ছায়ায় দীর্ঘদিন থেকে এর স্বর্গরাজ্য বানিয়ে যুব-সমাজকে ধ্বংসের পথে নিয়ে এলাকার পরিবেশ বিনষ্ট করে আসছে। ইতোমধ্যে মিয়ার বাজার এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন মাদক বিরোধের প্রতিরোধ গড়ে তোলেছে। এতে করে ওইসব মাদক ব্যবসায়ীরা আরো বেপোরোয়া হয়ে উঠে এবং এলাকার সম্মানিত-গুনি বিশিষ্ঠ প্রতিবাদকারীদের বিরুদ্ধে তারা মান-হানিকর কথা উল্লেখ করে বেনামী হ্যান্ড বিল রাতের অন্ধকারে ছিটিয়ে রাখে ও বিভিন্ন জনপদে জুলিয়ে দেয়। এ এলাকার মাদক প্রতিরোধে আইন শৃংখলা বাহীনির সু-দৃষ্টি কামনা করেছে শান্তিপ্রিয় হাসিমপুর-মিয়ারবাজার বাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category