বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯




কচুয়ায় বোনের সাথে কথা বলার ছয় মিনিট পর ভাইয়ের মৃত্যু

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র মো. ইছহাক (২০) প্রবেশ পত্র নিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়ে। বৃহস্পতিবার (২০নভেম্বর)দুপুর দেড়টায় ওই ছাত্র হঠাৎ অফিস কক্ষে ঘুরে পড়লে তাকে তাৎক্ষনিক ভাবে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাঈমা আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইছহাক এর বড় বোন মায়া জানান, আমার ভাই কলেজ থেকে ৩/৪ বার ফোন দেয় প্রবেশ পত্রের রেজিট্রেশন নাম্বার দেওয়ার জন্য কিন্তু অনেক খুঁজাখুজি করার পরও আমি রেজিট্রেশন নাম্বার পাইনি। এ কথা বলার ৫/৬ মিনিট পর তার সহপাঠিরা জানান, আমার ভাই অসুস্থ তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। মায়া কান্না জড়িত কন্ঠে বলেন, হাসপাতালে গিয়ে দেখি আমার ভাইকে বারান্দায় সুয়ে রেখেছে।

কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাঈমা জানান, তাকে ১.৫০ মিনিটে হাসপাতালে নিয়ে আসা হলে আমরা পরীক্ষা-নিরিক্ষা করে দেখি সে মৃত।

কলেজের অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দীন চৌধুরী জানান, ডিগ্রি প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষার প্রবেশপত্র বিতরণকালীন শিক্ষার্থী ইছহাস তার প্রবেশপত্র নিতে আসলে হঠাৎ মাথা ঘুরে পড়ে যায়। আমরা তাকে সাথে সাথে পাশ^বর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যাই। পরে বিকাল ৩টার দিকে ওই ছাত্রের লাশ কাদলা ইউনিয়নের মনপুরা-নয়াকান্দি তার নিজ বাড়িতে পৌঁছে দেই। কলেজের পক্ষ থেকে তার দাফন কাপনের জন্য আর্থিক সহযোগিতা করা হয়।
এদিকে ইছহাকের অকাল মৃত্যুর ঘটনায় কলেজ ও তার বাড়ির পরিবারের সদস্যসহ এলাকার লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category