বুধবার, অক্টোবর ২, ২০১৯




কচুয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর প্রস্তুতি সম্পন্ন

মফিজুল ইসলাম বাবুলঃ নিপীড়িত মানুষের কল্যানে চাঁদপুরের কচুয়ায় সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশন ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের যৌথ উদ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে।

বৃহস্পতিবার ৩ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কচুয়া উপজেলার রহিমানগর উত্তর বাজার বেসিক এইড এন্ড হসপিটাল সেন্টারে এ ফ্রি মেডিকেল ক্যাম্পিং পরিচালিত হবে। চিকিৎসা সেবা প্রধান করবেন, মানসিক অটিজম সংক্রান্ত ত্রুটি জনিত বিষয়ে ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালের কনসালটেন্ট এবং আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী সুলতানা রাজিয়া।

এ উপলক্ষে আজ বুধবার এবং গত ২/৩ দিন থেকে সোলেমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের সদস্যবৃন্দরা প্রচার-প্রচারনার জন্য মাইকিং, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, ইউপি চেয়ারম্যান, মেম্বার ও জনপ্রতিনিধিদেরকে হ্যান্ডবিল প্রদানের মধ্যে এ কার্যক্রমের সম্পূর্ণ প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

ক্যাম্পিং উদ্বোধন অনুষ্ঠানে বৃহস্পতিবার সকাল ১০টায় উদ্বোধক অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, গোহট উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,জাপান আওয়ামীলীগ শাখার সাধারন সম্পাদক ও জসিম উদ্দিন কল্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথি কচুয়া উপজেলা প্রাইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা, জাপান মহিলা আওয়ামীলীগের যুগ্ম-অাহবায়ক মিসেস রোজিনা জসিম ও বেসিক এইড এন্ড হসপিটালের প্রতিষ্ঠাতা পরিচালক ডাঃ আব্দুল কাদের।
ক্যাম্পিং উদ্বোধনে সভাপতিত্ব করবেন, সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মিসেস ইয়াসমিন আক্তার ও সার্বিক ব্যবস্থাপনায় এ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাংবাদিক মফিজুল ইসলাম বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category