শুক্রবার, মে ১, ২০২০




কচুয়ায় পালগীরি গ্রামে কৃষকদের ধান কেটে দিলেন আওয়ামী-যুব এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ

মফিজুল ইসলাম বাবুলঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাবে মানুষের কাজকর্ম না থাকায় শ্রমিকের মুজুরি দিয়ে ধান কেটে ঘরে তুলতে কষ্ট পাওয়া হতদরিদ্র কৃষকদের পাশে এসে স্বেচ্ছাশ্রমে সহযোগীতার কার্যক্রম অব্যাহত রেখে যাচ্ছেন, চাঁদপুরের কচুয়া উপজেলা ছাত্রলীগ এবং উহার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার (১মে) উপজেলার গোহট উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক রায়হান সজিব অনিকের উদ্যােগে পালগীরি গ্রামে স্বেচ্ছাশ্রমে দরিদ্র কৃষকদের ধান কেটে বাড়িতে পোঁছে দিলেন, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য-ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সী, ইউপি সদস্য আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের প্রচার-প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান জামশেদ, যুবলীগ নেতা মহন ও জয়।

ছাত্রলীগ নেতা কর্মীদের মধ্যে শুভজিৎ দাস, সাজ্জাত, মোশারফ হোসেন, তানভির, রাশেদ, কামরুল, মিনহাজ, আরিফ,ইউসূফ, রাজু, সিজান, সজিব এবং রাকিবুল হাসানসহ প্রায় ৪০ জন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সী জানান,করোনা সংক্রমনের প্রভাবে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। দরিদ্র কৃষকরা টাকার অভাবে শ্রমিক দিয়ে ধান কেটে ঘরে তুলতে পাচ্ছেনা। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং আমাদের কচুয়ার জন-নেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি”র নির্দেশনায় ধান কাটা শেষ না হওয়া পর্যস্ত আমরা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ এবং উহার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা স্বেচ্ছাশ্রমে ধান কেটে তাদের বাড়িতে পোঁছে দিয়ে সহযোগীতা করে যাবো।

উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান জামশেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে করোনা প্রাদুর্ভাবে শ্রমিক সংকট থাকায় আমরা যুবলীগ, বিশেষ করে ছাত্রলীগ এবং দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা একত্র হয়ে আজ পঞ্চম দিনে কার্যক্রমকে অব্যাহত রেখে কৃষকদের ধান কেটে বাড়িতে পোঁছে দেবো।

উল্লেখিত ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক রায়হান সজিব অনিক বলেন, আমরা ছাত্রলীগ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আদর্শে এবং আমাদের কচুয়ার প্রানপ্রিয় জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি”র দিক-নির্দেশনায় সকল অঙ্গসংগঠন নেতৃবৃন্দদের সহযোগিতায় স্বেচ্ছাশ্রমে দরিদ্র কৃষকদের ধান কেটে বাড়িতে পোঁছে দিচ্ছি এবং আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category