সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯




কচুয়ায় পল্লীবিদ্যুৎ সমিতির ৫নং এরিয়ার পরিচালক পদে বিপুল ভোটে নির্বাচিত হন খোকা

মফিজুল ইসলাম বাবুলঃ ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্যে সোমবার (৩০ডিসেম্বর) চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -১ কচুয়া জোনাল অফিসের আওতাধীন ৫নং এরিয়ার পরিচালক পদে বিপুল ভোটে নির্বাচিত হন আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার কোয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে একটানা ভোট গ্রহণ চলে। নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা বৈদ্যুতিক বাতি প্রতীক ১৫শ ৫৯ ভোট পেয়ে পরিচালক পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী মো. সফিকুল আলম ছাতা প্রতীক পান ৩২৯ ভোট ।

নির্বাচন রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন প্রধানের দায়িত্ব পালন করেন বাংলাদেশ পল্লি বিদ্যুৎ বোর্ড প্রধান প্রকৌশলী (প্রকল্প) এর উপ-পরিচালক (কারিগরী) মো. আমিনুর রহমান। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন- বাংলাদেশ পল্লি বিদ্যুৎ বোর্ড সহকারী পরিচালক (প্রশাসন) মো. রাজন হোসেন, সহ প্রকৌশলী মো. সুফি সাদেক ও এজিএম (এডমিন) মো. আমিনুল হক চৌধুরী।

নির্বাচন চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান- শাহজাহান শিশির, উপজেলা নির্বাহী অফিসার- দীপায়ন দাশ শুভ, সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা ও চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -১ এর ডিজিএম- মোঃ জাহাঙ্গীর আলম।

নির্বাচন রিটার্নিং অফিসার- মো. আমিনুর রহমান বলেন আমরা শান্তি ও সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনার মধ্যে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -১ কচুয়া জোনাল অফিসের আওতাধীন ৫নং এরিয়ার পরিচালক পদে তৌহিদুল ইসলাম খোকা বেসরকারীভাবে নির্বাচিত হন।

কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ বলেন শান্তিপুর্ন নির্বাচনের জন্য আমরা ভোট কেন্দ্রে সর্বাতœক নজরদারীতে রাখি।

বিজয়ী প্রার্থী আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা এ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে যারা দ্বায়িত্ব পালন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category