মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০




কচুয়ায় নাউলা গ্রামে ছাত্রলীগের স্বেচ্ছাশ্রমে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া অব্যাহত রয়েছে

মফিজুল ইসলাম বাবুলঃ কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। এ স্লোগানে করোনা প্রাদুর্ভাবে অসহায় কৃষকরা শ্রমিকদের মুজুরি দিয়ে ধান কেটে পোঁষাতে না পারায় চাঁদপুরের কচুয়া উপজেলা ছাত্রলীগ স্বেচ্ছাশ্রমে তাদের ধান কেটে বাড়িতে পোঁছে দেয়া কর্মসূচি অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় স্বেচ্ছাশ্রমে মঙ্গলবার (২৮এপ্রিল) উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শুভজিৎ দাসের উদ্যােগে গোহট উত্তর ইউনিয়নের নাউলা গ্রামের অসহায় কৃষকদের ধান কেটে বাড়িতে পোঁছে দিয়েছেন প্রায় ৪০ জন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সীও ধান কেটে ছাত্রলীগ নেতৃবৃন্দদেরকে উৎসাহ দিয়েছেন এবং তাদের প্রত্যেককে একটি করে মাস্ক ও সাবান প্রধান করেন।

স্বেচ্ছাশ্রমে নেতৃবৃন্দদের মধ্যে অংশগ্রহণ করেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বোরহানউদ্দিন বিপ্লব, নব-গঠিত কমিটির আহবায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ম-আহবায়ক সোহাগ উদ্দিন, সাকিল মুন্সী তাবির, মেহদী বিএসসি, সুজন দাস, মেহেদী হাসান উপল, রাহী ও বিজয়।

ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান সুমন, সাধারন সম্পাদক রায়হান সজিব অনিক ও সাংগঠনিক সম্পাদক জালাল প্রধান। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবু বকর মেহদী। ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, মিনহাজ, কামরুল, মাহবুব, নাঈম, রাকিব, বাঁধন, আকির, সাগর , অভি, সাইফুল, রোবেল, মুন্তাসির প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category