বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৬, ২০২০




কচুয়ায় ড. মনসুরউদ্দিন মহিলা কলেজে ৫ এমপি’র আগমনে প্রস্তুতি প্রায় সম্পূর্ণ !! “সাংবাদিকদের সাথে মত-বিনিময়

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া তথা দেশের বহুল সুনামধন্য ড. মনসুরউদ্দিন মহিলা বলেজের ১০ বছর পূর্তি উপলক্ষে ৮ ফেব্রুয়ারি শনিবার ৫ এমপি’র আগমনে প্রস্তুতি প্রায় সম্পন্ন ।

বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারি) কলেজ গভর্নিং বর্ডির সভাপতি জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেন প্রস্তুতি সম্পর্কে কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ পরিদর্শনে আসলে প্রায় সম্পূর্ণ বলে তাকে অবগত করেন।

এদিকে আলহাজ্ব গোলাম হোসেন, কচুয়া উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে কলেজ মিলনায়তনে এক মত-বিনিময় সভা করেন। সভায় তিনি বলেন, কলেজটি বিগত ১০বছরে এ অজপাড়া গাঁয়ে হাটি হাটি পা পা করে গড়ে উঠার পর বর্তমানে শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বে প্রসংশার আলোচনায় রয়েছে। ১০ বছর পূর্তি অনুষ্ঠানে ৫ এমপি’র আগমনের সম্মতিতে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের মধ্যে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে ৫ এমপিসহ যারা উপস্থিত থাকছেন, তারা হলেন, প্রধান অতিথি হিসেবে কচুয়ার উন্নয়নের রুপকার সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলগমগী। বিশেষ অতিথি চান্দিনা আসনের অধ্যাপক মোঃ আলী আশরাফ, শাহরাস্তি-হাজিগঞ্জ আসনের মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, মতলব উত্তর মোঃ নুরুল আমিন (রুহুল) ও ফরিদগঞ্জ আসনের মুহাম্মদ শফিকুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন, বচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, চাঁদপুর জেলা ও কচুয়া উপজেলা আওয়ামী দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও সুধী জনতা। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন, আলহাজ্ব মোঃ গোলাম হোসেন।

অনুষ্ঠান সূচিতে থাকছে, সকাল ৮টায় মিলাদ মাহফিল, ৯টায় আনন্দ র‍্যালী, সাড়ে ১০টায় কৃতি ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠান, দুপুর ১টায় নামাজ ও দুপুরের খাবারের বিরতি ও ২টায় শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান বিকেল ৫টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category