বুধবার, এপ্রিল ১৭, ২০১৯




কচুয়ায় জাতীয় স্বাস্থ্য সেবা সাপ্তাহ উপলক্ষে দ্বিতীয়দিনে র‍্যালী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ  কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং একই সাথে সম্পৃক্ত রেখে উপজেলা প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে জাতীয় স্বাস্থ্য সেবা সাপ্তাহ দ্বিতীয়দিনে বুধবার সকাল সাড়ে ১০টায় বিশাল র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালীটি স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে বের হয়ে বিশ্বরোড সড়ক অতিক্রম করে পূনরায় কমপ্লেক্সে এসে শেষ হয়।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ সালাউদ্দিন মাহমুদ বলেন, আমরা স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশ ক্রমে সেবার মান-উন্নয়নের জন্য আজ দ্বিতীয় দিনের এ কর্মসূচিতে আমাদের সাথে সম্পৃক্ত হয়েছেন প্রাইভেট হাসপাতাল সমিতির মালিক পক্ষ ও সুধীজনসহ কচুয়ার সর্বস্তরের মানুষ। এতেই প্রমানিত হয় কচুয়ার মানুষ সরকারী হাসপাতাল মুখি। আপনারা আসবেন আমাদের সাধ্য অনুসারে সেবা প্রদান করবো।

উপজেলা প্রইভেট হাসপাতাল মালিক সমিতির সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা বলেন, আমরা বে-সরকারী হাসপাতাল এবং ডায়াগনষ্টিক সেন্টারের মালিক পক্ষ জাতীয় সেবা সাপ্তাহ উপলক্ষে সরকারের স্বাস্খ কমপ্লেক্সেের সাথে সম্পৃক্ত রেখে কর্মসূচি পালন করেছি এবং ১৬ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত বিভিন্ন পরিক্ষা-নিরিক্ষার ২০% ছাড় দিয়েছি। এছাড়াও এ ৪ দিন ১ ঘন্টা সময় নির্ধারনের মধ্যে ফ্রী রোগী দেখানো হচ্ছে।

র‍্যালীতে অংশগ্রহণ করেন ওই মালিক সমিতির নেতৃবৃন্দসহ সরকারী বে-সরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category