বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯




কচুয়ায় জাঁকজমকপূর্ণে ৬ষ্ঠতম জশনে জুলুসে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন

মফিজুল ইসলাম বাবুলঃ মহা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (দুরদ) উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়ায় উপজেলার নলুয়া বাজার সংলগ্ন বালুর মাঠ থেকে বৃহস্পতিবার (১৪নভেম্বর) বিকেলে একটি বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়েছে। এতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের খতিব, শিক্ষক, পেশাজীবী, সমাজ সেবক ও রাজনীতিবিদসহ সর্বস্তরের হাজার হাজার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করে।

র‌্যালীটি সাহেদাপুর, মনোহরপুর, সুবিদপুর ও কচুয়া ডাকবাংলো হয়ে গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে পূনরায় বালুর মাঠে এসে প্রথম অধিশেনের সমাপ্তি ঘটে।

পরবর্তিতে রাত ১১টা পর্যন্ত ঈদ-ই-মিলাদুন্নবী এর দ্বীতিয় অধিবেষনের আলোচনা করেন- অধ্যক্ষ মাওঃ মুফতি আবু জাফর মোঃ হেলাল উদ্দীন, মাওঃ মুফতি আবুল হাশেম আবেদী ও মাওঃ জিএম. শাহজাহান বিপ্লবী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- ঢাকার আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাও: মুফতি এবিএম ছাদেক উল্যাহ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আব্দুল মতিন মাষ্টার ও অধ্যক্ষ মুফতি নুরুল আলম মজুমদার। উক্ত জশনে জুলুসে ঈদ-ই-মিলাদুন্নবী এর ব্যবস্থাপনায় ছিলেন- জশনে জুলুসে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কমিটি ও সার্বিক সহযোগিতায় যুব কমিটি ৯নং ইউনিয়ন শাখা নলুয়া বাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category