রবিবার, সেপ্টেম্বর ৮, ২০১৯




কচুয়ায় ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে এক ব্যবসায়ী জখম!! আটক ২

 

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া উপজেলার হাসিমপুর মিয়ার বাজারের মা ভ্যারাটিজ ষ্টোরের মালিক বিকাশ ব্যবসায়ী এমরান হোসেন (৪৫) ছিনতাইকারীদের অস্ত্রের আঘাতে জখম হয়েছে।

জানা যায়, এমরান হোসেন শনিবার (৭সেপ্টেম্বর) দোকান বন্ধ করে বাড়ি যাবার পথিমধ্যে শ্রীরামপুর মাদ্রাসা বাজার ব্রীজের পার্শ্বে রাত অনুমান ১১ টার দিকে ৪/৫ জন কতিপয় ছিনতাকারী তার মটর সাইকেল থামিয়ে হাত থেকে টাকার ব্যগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। চিন্তাই কারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে এমরান হোসেন চিৎকার দিয়ে তাদের সাথে ধস্তাধস্তি করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা এমরানকে দেশীয় অস্ত্র দিয়ে জখম করে। এরই মধ্যে এমরানের চিৎকারে স্থানিয় লোকজন ঘটনাস্থলে ছুটে আসতে দেখে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে গা-ঢাঁকা দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে হাসিমপুর-মিয়ার বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ডাঃ শাহাদাত প্রধানসহ স্থানীয লোকজন এমরানকে কচুয়া উপজেলা স্বাস্খ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার কুচাতলী হাসপাতালে প্রেরন করা হয়। পরে ঢাকা পিজি হাসপাতালে প্রেরন করা হয়।

ঘটনার পরপরই কচুয়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং জিজ্ঞাসাবাদের জন্য হাসিমপুর গ্রামের মন্টু ও আল-আমিন নামে দু”জনকে আটক করে থানায় নিয়ে যায়।

এছাড়াও ঘটনাস্থল থেকে পুলিশ ১জোড়া জুতা উদ্ধার করেছে। আটককৃত মন্টু ও আল-আমিন এলাকার চিহ্নিত অপরাধি এবং মাদকের সাথে জড়িতসহ তাদের বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে বলেও জানাগেছে।

এ ব্যাপারে কচুয়া থানার এসআই মোঃ মনির হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, রবিবার (৮সেপ্টেম্বর) আটককৃত মন্টুকে কোর্টে চালান করা হয়েছে এবং আল-আমিনকে ছেড়ে দেয়া হয়।

উল্লেখ্য যে, ছিন্তাই কারীর কবলে আহত ব্যবসায়ী এমরান হোসেনের গ্রামের বাড়ি কড়ইয়া ইউনিয়নের শ্রীরামপুর গাজী বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category