শনিবার, জানুয়ারি ৪, ২০২০




কচুয়ায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মফিজুল ইসলাম বাবুলঃব্যাপক জাঁকজমকপূর্ণে চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বিশাল আয়োজনে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার সন্ধায় আলোচনাসভা, মনোজ্ঞ সাংস্কৃতিক ও উৎসব মুখোরে কেক কেটে প্রতিষ্ঠা বার্সিকী পালন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রাশেদ গাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ হোসাইন উদ্দীন এবং ছাত্রলীগ নেতা মোঃ ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম মিয়া, সাধারন সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রিন্স মাহবুব মানিকসহ আরো অনেকে। আলোচনা শেষে উৎসব মুখোরে কাটা হয় বর্ষ-বার্ষিকীর কেক এবং প্রায় হাজারো দর্শকের উপস্থিতে শুরু হয় মন-মাতানো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে সংঙ্গীত পরিবেশন করেন, ঢাকার ব্যান্ড শিল্পী স্যামস ও কচুয়া তথা চাঁদপুর জেলার জনপ্রিয় সাংস্কৃতিক সংগঠন রহিমানগর ঝিলমিল সংঘ্যের শিল্পী গোষ্ঠী।

এছাড়াও একইদিন দুপুরে রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের উদ্যােগে পালিত হয় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category