বুধবার, মার্চ ৪, ২০২০




কচুয়ায় ছাত্রলীগের নবগঠিত আহবায়ককমিটির আনন্দ মিছিল ও পাল্টা প্রতিবাদ

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক সালাউদ্দীন সরকার ও যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দীনের নেতৃত্বে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪মার্চ) সকাল ১১টায় মিছিলিটি কচুয়া বিশ্বরোড থেকে শুরু হয়ে পৌর সদর বাজারের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন শেষে আওয়ামী কার্যালয়ের সামনে এসে এক পথসভায় মিলিত হয়। পথসভায় বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি এবং পৌর মেয়র নাজমুল আলম স্বপন ও যুবলীগ নেতা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম প্রমুখ।

বক্তব্যে নাজমুল আলম স্বপন বলেন-চাঁদপুর জেলা ছাত্রলীগ যে নবগঠিত আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে তা নিয়ে যে বিরোধ সৃষ্টি হয়েছে এ বিষয়ে কচুয়ার অভিভাবক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন আলমগীর এমপি’র সাথে আমার কথা হয়েছে। তিনি বলেছেন আগামী দু’তিন দিনের মধ্যে দু’পক্ষের মাঝে সুষ্ঠ সমাধান করে দেবে।

এদিকে পূর্বের কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল ও সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের নেতৃত্বে নবগঠিত আহবায়ক কমিটি প্রত্যাক্ষান করে একটি প্রতিবাদ মিছিল গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন শেষে আওয়ামী কার্যালয় এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সহ-সভাপতি পৌর প্যানেল মেয়র কামাল হোসেন অন্তর, স্বেচ্ছা-সেবকলীগের সাধারন সম্পাদক মোফাচ্ছের খান, সাবেক ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব পাঞ্জল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category