বুধবার, এপ্রিল ২২, ২০২০




কচুয়ায় করোনা সংক্রমনে মৃত ব্যক্তির দাপনের জন্য মহৎ উদ্যােগ গ্রহন করলেন রুমি বাগদাদী

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উপজেলা কড়ইয়া ইউনিয়নের অধিবাসী বাংলাদেশ আওয়ামী সংগঠনের কৃষক লীগের কচুয়া উপজেলা সভাপতি দেওয়ান মোঃ ওয়াহিদুর রহমান এর সু-যোগ্য বড় পুত্র বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কচুয়া শাখার সভাপতি মোঃ ওমর খৈয়াম বাগদাদী (রুমি) মহৎ উদ্যােগে তার পারিবারিক কবরস্থানে করোনা সংক্রমনে মৃত ব্যক্তিদের নিঃস্বার্থ ভাবে মানবতার কল্যানে জানাযা সহ দাপন কার্য করার ঘোষনা দিয়েছেন।

তিনি অত্যান্ত দুঃখ প্রকাশ করে জানান, (২১এপ্রিল) এ প্রতিনিধির অনলাইল পোর্টাল পত্রিকার প্রকাশিত সংবাদে কচুয়ার গোহট দক্ষিন ইউনিয়নের রাজাপুর গ্রামের অধিবাসী মানিক নামে এক ব্যক্তি ঢাকায় বসবাসরত অবস্থায় করোনা সংক্রমনে মারা যাওয়ার পর তার লাশ বাড়িতে এনে দাপন করার কথা উঠলে গ্রামবাসীর প্রতিবাদের ঘটনাটি আমার দৃষ্টি আকষন হওয়ার পর আমার পিতার সাথে আলোচনা ক্রমে আমি এই উদ্যােগ গ্রহন করি।

তিনি আরো জানান,পৃথিবীর যে,কোনো স্থানে করোনা আক্রান্তে কচুয়া উপজেলার কোনো ব্যক্তি নাগরিক মৃত্যু বরন করলে বাড়িতে এনে দাপন করতে চাইলে কেউ বাঁধা সৃষ্টি করলে আমি তার সকল দায়িত্ব নিয়ে আমাদের পারিবারিক কবরস্থানে দাফন করাবো। রুমি তার ফেসবুকে এমনি স্ট্যাডার্স প্রকাশ করলে কচুয়াবাসী এ মহৎ উদ্যােগকে স্বাগত ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category