বৃহস্পতিবার, মে ২৮, ২০২০




কচুয়ায় করোনা আক্রান্তে ছেলের মৃত্যূর পর উপসর্গ নিয়ে পিতার মৃত্যূ

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরী গ্রামের সরকার বাড়ির মজিবুর রহমান বাচ্ছু সরকার (৮০) বৃহস্পতিবার (২৮ মে) সকালে নিজ গৃহে লকডাউনে থেকে করোনা সংক্রমন উপস্বর্গ নিয়ে মৃত্যূ বরন করেন। এর এক সপ্তাহ পুর্বে ১৯ মে মঙ্গলবার তার পুত্র শাহাদাত হোসেন মানিক সরকার করোনা পজেটিভ আক্রান্তে মৃত্যূর পর পিতার এ ঘটনা ঘটে।
ছেলের কবরের পাশেই পিতার দাফন সম্পূর্ণ হয়। তার কবর খোঁড়া সম্পুর্ণ করেন- কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক কবির হোসেন।

এ সময় তার সহযোগিতায় ছিলেন- স্থানীয় ইউপি প্যানেল চেয়ারম্যান মনির হোসেন, ইউপি সদস্য আলমগীর হোসেন, ছেরাজুল হক, স্থানীয় যুবলীগ নেতা মনির মাস্টার, স্বপন মাস্টার, ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক রায়হান সজিব অনিক, অন্যান্য ছাত্রলীগের মধ্যে শরীফ, সালাউদ্দিন, সুজন, মাহফুজ ও কৃষকলীগের খোরশেদসহ আরো অনেকে।

কচুয়া উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার হাসান মজুমদারের নেতৃত্বে তার জানাযা ও দাফন কার্য সম্পূর্ণ করেন- মাওঃ মোফাজ্জল হেগাসেন, গোলাম সরোয়ার, আনোয়ার হোসেন, শাহজাহান প্রমুখ। মৃত মজিবুর রহমান ও লকডাউনে থাকা তার স্ত্রী ফজিলতের নেছার করোনা উপস্বর্গ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আফসানা রশমিনসহ তার সহযোগিরা।

ডাক্তার আফসানা জানান, আগামী ২/৩ দিনের মধ্যে মৃত-ব্যাক্তিদের পরিবারের আরো ৪ জন সদসদের পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হবে। এ ছাড়াও তার দাফন কার্যে উপস্থিথ ছিলেন- কচুয়া থানা পুলিশের এস,আই তাজুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category