বুধবার, এপ্রিল ১৫, ২০২০




কচুয়ায় আব্দুস সালাম সওদাগরের মতো সমাজের বিত্তশালীরা অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসুন

মফিজুল ইসলাম বাবুলঃ করোনা সংক্রমন প্রাদুর্ভাবে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও দিন দিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। মৃত্যুর মিছিলও সরকারী হিসেবে আজ বুধবার (১৫এপ্রিল) পর্যন্ত ৫০ জন। বুজতেই পাচ্ছেন আমাদের আরো কঠোর সচেতন হতে হবে এবং সরকারের দিক-নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। এই অবস্থায় ইতোমধ্যে দরিদ্রদেরকে সরকার অত্যান্ত সহযোগীতা করে গেলেও জনসংখ্যা বৃদ্ধি থাকায় চাহিদা মেটাতে পাচ্ছেনা। আর মধ্যবর্তী পরিবার গুলো কি যে, অবস্থায় আছে তা আমরা ভালো করেই জানি।

অতএব সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গ প্রিয় ভাইয়েরা আর বসে থাকবেননা এবং বসে না থেকে চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ্ব আব্দুন সালাম সওদাগরের মতো দরিদ্র অসহায়দের সহযোগীতায় এগিয়ে আসুন। আব্দুস সালাম সওদাগরের বক্তব্যে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবেসে এবং তার প্রিয় নেতা সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি”র দিক-নির্দেশনায় আজ বুধবার (১৫এপ্রিল) বিকেলে ৫১ নং লুন্তি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে তার ব্যক্তিগত আর্থিক অনুদানে প্রায় দু’শ হতদরিদ্রদের মাঝে আগাম রমজান মাসের জন্য চাউল, ছোলা বুট, ও ভেষন বিতরন করেছে। এ সময় উপস্থিত ছিলেন-ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী, ইউনিয়ন এবং ওয়ার্ড নেতৃবৃন্দদের মধ্যে, সেলিম সরকার, আনোয়ার হোসেন, সাংবাদিক আফাজ উদ্দিন মানিক, ওমর ফারুক প্রধানিয়া, আলমগীর হোসেন, অাঃ জলিল সহ আরো অনেক।

আসুন যে,যেভাবেই পারেন, এই মহামারির দুর্যোগ মুহুর্তে অসহায় কষ্ট পাওয়া মানুষ গুলোর পাশে থেকে আমাদের আপ্রান প্রচেষ্টায় সহযোগীতা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category