রবিবার, ফেব্রুয়ারি ২, ২০২০




কচুয়ায় আওয়ামী রাজনীতির দু’পক্ষের দ্বন্দ্বের মধুর মিলন ঘটবে ৮ ফেব্রুয়ারি শনিবার

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুর জেলার আলোচিত কচুয়া উপজেলা আওয়ামী রাজনীতির দু’পক্ষের দ্বন্দ্বের মধুর মিলন ঘটবে ৮ ফেব্রুয়ারি শনিবার।

এদিন দেশের বহুল আলোচিত কচুয়া উপজেলার হাশিমপুর-মিয়ার বাজারে অবস্থিত ড. মনসুর উদ্দিন মহিলা কলেজের ১০বছর ফূর্তি উপলক্ষে দিনব্যাপী থাকছে বিভিন্ন কর্মসূচি। আর এ কর্মসূচির সকাল ১১টায় বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন, কচুয়ার উন্নয়নের রুপকার সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

অনুষ্ঠানে সভাপ্রধান করবেন, কলেজ গভর্নিং বর্ডির সভাপতি জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন, চাঁদপুর ৫ শাহরাস্তি-হাজীগঞ্জ আসনের সংসদ সদস্য মেজর (অব) রফিকুল ইসলাস বীর উত্তম, মতলব উত্তর মোঃ নুরুল আমিন (রুহুল), ফরিদগঞ্জ আসনের মোহাম্মদ সফিকুর রহমান ও কুমিল্লার চান্দিনা আসনের এমপি অধ্যাপক মোঃ আলী আশরাফ। এ পাঁচ এমপি আগমন উপলক্ষে চলছে ব্যাপক সাজসজ্জা ও প্যান্ডেল প্রস্তুতির কাজ। অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক কলেজের ইংরেজি শিক্ষক মোহাম্মদ শরিফুল ইসলাম উল্লেখিত তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য যে, দীর্ঘদিন থেকে কচুয়ার আওয়ামী রাজনীতিতে বিশেষ করে গেলো সংসদ নির্বাচনে এ আসনের দলীয় মননোয়ন পাওয়া প্রার্থী হিসেবে কেন্দ্রীয় একটি পত্রে এক নাম্বারে নামের তালিকায় লিপিবদ্ধ হয় ওই জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেনের নাম এবং দু’নাম্বারে লিপিবদ্ধ হয় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র নাম। তখন এ নিয়ে আওয়ামী দু’গ্রুপের দ্বন্দ্ব সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category