বুধবার, নভেম্বর ১৩, ২০১৯




কচুয়ার হাসিমপুরে ঈদ-ই-মিলাদুন্নবীউপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুছ পালিত

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উাজেলার হাসিমপুর মিয়ার বাজার ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছ উদযাপন আহবায়ক কমিটির আয়োজনে এক বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা মটর র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩নভেম্বর) সকালে মিয়ার বাজারে অবস্থিত হারিচাইল হাসিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে এ মটর শোভাযাত্রা উদ্বোধনীয় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ জশনে জুলুছ উদযাপন কমিটির আহবায়ক আলহাজ্ব শাহ সুফী মোঃ আঃ হান্নান ভূইঁয়ার সভাপতিত্বে উদ্বোধক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাই মুন্সী।

এসময় উপস্থিত ছিলেন, সার্বিক তত্তাবধায়নে মোঃ জাহাঙ্গীর আলম আল মাইজভান্ডারী ও মিজানুর রহমানসহ জশনে জুলুছ উদযাপন আহবায়ক কমিটির সদস্যবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাওঃ কাজী মুহাম্মদ আল ইমরান ও মাওঃ মুফতি ওমর ফারুক শাহজী। এছাড়াও উপস্থিত ছিলেন, হারিচাইল মুন্সী বাড়ী জামে মসজিদ খতিব মাওঃ শাহ আলম আলক্বাদেরী,মাওঃ বশির উল্লাহ মিয়াজী ও মাওঃ মকবুল আহম্মেদ প্রমূখ।

মটর শোভাযাত্রাটি মিয়ার বাজার হয়ে রহিমানগর উত্তর বাজার সাতবাড়িয়া সড়ক দিয়ে কুমিল্লা জেলার বরুড়া ও চান্দিনা উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে দুপুরে একই বিদ্যালয় মাঠে এসে উল্লেখ জনক মুসুল্লিদের উপস্থিতে আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category