সোমবার, মে ১৮, ২০২০




কচুয়ার সাবেক ছাত্রনেতা প্রবাসী পলাশের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক অনুদান বিতরন

মফিজুল ইসলাম বাবুলঃ একটি বাক্য আমরা সবাই বলে থাকি মন আছে ধন নেই, আবার কিছু কিছু মানুষের ধন আছে মন নেই। কিন্তু এসব বাক্য ছাড়াও আমরা লক্ষ করে যাচ্ছি প্রবাসীরা মাথার ঘাম পায়ে ফেলে মাসের পর মাস বছরের পর বছর নিজের সংসারের গাণি টানার পাশাপাশি তাদের হৃদয়ে থাকছে দেশের মানুষের জন্য মায়া-মমতা ভালোবাসা। যাহা ইতোমধ্যে আমরা দেখে আসছি করোনা ভাইরাস প্রভাবে অসহায় মানুষের জন্য তারা বিভিন্ন মাধ্যমে সহযোগীতা করে যাওয়ার দৃশ্য।

এরই ধারাবাহিতায় দেশের মানুষের জন্য মায়া-মমতা ভালোবাসার সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আশার খবর পাওয়া গেছে চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের পাড়াগাঁও গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব হানিফ মেম্বারের প্রবাসী পুত্র স্থানীয় শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ শাখার সাবেক ছাত্রনেতা বিএনপি”র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আনম এহছানুল হক মিলনের অনুসারী জাফর ইকবাল পলাশ। বিশ্বস্ত সুত্রে জানাযায়, গতকাল (১৭/১৬ মে) জফর ইকবাল পলাশের পক্ষ থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিশিষ্ট ব্যক্তির মাধ্যমে পাড়াগাঁও গ্রামের ৩০জন অসহায় পরিবারদের মাঝে ৫”শ টাকা করে ১৫ হাজার টাকার নগদ অর্থ সহযোগিতার অনুদান বিতরন করেছে। এছাড়াও পলাশ সম্প্রতি থেকে ব্যক্তি বিশিষ্ট জনদের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা লকডাউন প্রভাব বিস্তারে অসহায় মানুষদেরকে আর্থিক সহযোগীতা অব্যাহত রেখেছে।

এব্যাপারে ইন্টারনেটযোগে জাফর ইকবাল পলাশের সাথে যোগাযোগ করা হলে তার নগদ অর্থ সহযোগীতার বিষয়টি নিশ্চিত করে সকলের দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category