বুধবার, জানুয়ারি ১, ২০২০




কচুয়ার লুন্তি গ্রামে সহস্রাধিক দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫১নং লুন্তি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আর্তমানবতার সেবায় প্রায় সহস্রাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (১জানুয়ারী)২০২০ বিকালে আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আঃ সালাম সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজীর পরিচালনায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রথমে তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই এবং দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেণ।

এ সময় উপস্থিত ছিলেন- কচুয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের ত্রানদূর্যোগ সমাজ কল্যান সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল হোসেন মজুমদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজ, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শামস্ মিঠু, যুগ্ম আহবায়ক মোঃ জসিম উদ্দিন ও ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম নবী জসিমসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category