বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০




কচুয়ার মহিনের প্রান কেড়ে নিলো ইট বহনকারী ঘাতক পিকআপ

মফিজুল ইসলাম বাবুলঃ চাঁদপুরের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের মিয়াজী বাড়ির আমিন উদ্দিনের ছেলে মহিউদ্দিন (৫০) এর প্রান কেড়ে নিলো ইট বহনকারী ঘাতক পিকআপ ঢাকা মেট্রো-ন ১১-৬৯৯৮।

সরজমিনে গেলে প্রত্যক্ষদর্শীরা জনান, মহিন প্রতিদিনের ন্যায় বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে বাড়ি থেকে মটর সাইকেল যোগে শাহরাস্তি উপজেলার কাঁকৈরতলা বাজারে তার নিজ পল্লী ইলেকট্রিক হাউজ ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে আসলে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহা-সড়ক পারাপারের সময় পশ্চিম দিক থেকে ব্যাপরোয়া ভাবে ওই পিআপ গাড়িটি আসতে দেখে তার সাইড নিয়ে মটর সাইকেলটি ব্রেক করে দাড়িয়ে থাকে। মহুর্তের মধ্যে একটি সিএনজিকে সাইড দিতে গিয়ে মহিন ও তার মটর সাইকেলের উপর আঘাত করে পিকাপটি সড়কের দক্ষিণ পাশে খালে পড়ে যায়। দুর্ঘটনার স্থলেই মহিনের মৃত্যু হয়। এসময় গাড়ির চালক পালিয়ে যায়।

দুপুর ১২ টার দিকে শাহরাস্তি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। মহিন চাঁদপুর পল্লীবিদ্যুত সমিতি ১ এর শাহরাস্তি জোনাল অফিসের অনুমোদিত ইলেকট্রিশিয়ান কর্মরত ছিলো। তার এই মর্মান্তিক মৃত্যুতে কচুয়া ও শাহরাস্তি উপজেলার হাজার হাজার মানুষের মধ্যে এক গভির শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category