সোমবার, এপ্রিল ১, ২০১৯




কচুয়ার নলুয়া বাজারে অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার:   কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়া বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় অধ্যকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা যায়, স্থানিয় ব্যবসায়ী জিসান আহমেদ পাটওয়ারীর কাট ফার্নিচারের কারখানা, তৈয়ারি ফার্নিচারের গোডাউন ও সালেহ আহম্মদের রাইচ মেইল এবং তার একটি লেপ-তোষক বানানোর তুলার গোডাউনে রবিবার দিবাগত রাত অনুমান সাড়ে ১২টার দিকে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের প্রায় ৪০মিনিটের মধ্যে কচুয়া ফায়ারসার্ভিস ষ্টেশনের দমকল কর্মী বাহীনি এসে আগুন নিয়ন্ত্রণ করলেও এরই মধ্যে সকল মালামাল পুড়ে ভূস্মিত হয়ে যায়।

জিসান আদমেদ পাটওয়ারী জানান, তার কারখানায় লোহাকাট,গামারী,আকাশী এবং সেগুন কাটের প্রায় ৩০ লক্ষ, গোডাউনে থাকা তৈয়ারি ফার্নিচারের মধ্যে ১০টি সোফাসেট,যাহা প্রতিসেটের মূল্য ১ লক্ষ, ৮০টি দরজা এবং ৮টি কেবিনেট সুকেইস সহ অনুমান সর্বমোট প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল পুড়ে যায় বলে ধারনা দিয়েছে।

সালেহ আহম্মদ জানান, তার রাইস মেইল এবং তুলা গোডাউনের ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ টাকা হবে বলে ধারনা করেছে। কি ভাবে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে তা কেউই বলতে পারেনি। এসময় বিদ্যুৎও ছিলনা। বিষয়টি রহশ্য বলে জনমনে প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category